EntertainmentViral Video

Yuvaan: অষ্টমীতে ঢাক বাজালো পুঁচকে ইউভান, ছেলের জন্য গর্বিত শুভশ্রী, ভাইরাল রাজ-পুত্রের মিষ্টি ভিডিও

টলিউডের জনপ্রিয় প্রথম সারির নায়িকা হলেন শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। আর অন্যদিকে জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। দুজনের ভালোবাসার কথা কারোরই অজানা নয়। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে ২০১৮ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয় এই জুটি। এরপর বিয়ের দু বছরের মাথায় ২০২০ সালে করোনা পরিস্থিতির মাঝে ফুটফুটে একটি পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। দেখতে দেখতে সেও পার করে ফেললো একবছরে গন্ডি।

 

 

আর তাই এবছরের দূর্গাপুজো সে জমিয়ে উপভোগ করছে। কখনও মা শুভশ্রীর কোলে বসে দুর্গা ঠাকুর সহ তাঁর চার সন্তানের সঙ্গে পরিচয় পর্ব সারছেন আবার কখনও ঢাক বাজাচ্ছে কাঠি ও হাত দুই দিয়েই। আর এই সব কিছুই সোশ্যাল মাধ্যমে উঠে আসছে রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) ইন্সট্রাগ্রাম হ্যান্ডেল মাধ্যম। ছোট থেকেই সকলের নয়নের মনি ইউভান (Yuvaan Chakraborty)। মা-বাবার পাশাপাশি তাঁর জনপ্রিয়তাও রীতিমতো তুঙ্গে।

 

 

অনুরাগীরা সব সময়ই মুখিয়ে থাকে তাঁর ছবি ও ভিডিও দেখার জন্য। সম্প্রতি শুভশ্রীর ফ্যান ক্লাবের থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, মনের আনন্দে ঢাক বাজাচ্ছে ছোট্ট ইউভান (Yuvan Chakraborty)। রীতিমতো ঢাকের কাঠি দিয়ে ঢাক বাজাচ্ছে ছোট্ট সিম্বা। শুভশ্রী (Subhashree Ganguly) তাঁকে ওয়েলডান, গুড যব বলে উৎসাহ জোগাচ্ছেন। আর অন্যদিকে শুভশ্রী নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন। যেখানে একটি ছবিতে ইউভানকে কোলে নিয়ে মায়ের সামনে বসে রয়েছে শুভশ্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

অন্যছবিতে রাজ,শুভশ্রী ও ইউভানকে দেখা যাচ্ছে একসঙ্গে। এছাড়াও আরও একটি ছবিতে রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) সঙ্গে রয়েছে তাঁর দিদি দেবশ্রী ও তাঁর ছেলে অনীশ। এছাড়াও রাজও নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে ইউভানকে কোলে নিয়ে রাজ-শুভশ্রীকে একসঙ্গে ছবি তুলতে দেখা গেছে। এদিন রাজ ঘরণীর পরণে ছিল গোল্ডেন কালারের শাড়ি ও লাল রঙের ব্লাউজ। আর রাজের পরণে ছিল ফ্লোরাল প্রিন্টের পাঞ্জাবী সঙ্গে সাদা পাজামা। এদিন বাবার সঙ্গে ম্যাচিং করে ইউভানও একই রকমের ফ্লোরাল প্রিন্টের পাঞ্জাবি পড়েছিল। সম্প্রতি ইউভানকে (Yuvaan Chakraborty) ঢাক বাজানোর ভিডিও সহ চক্রবর্তী পরিবারের এই ফ্যামিলি ফটো ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button