×
EntertainmentVideoViral Video

প্রসেনজিতের স্টাইলে রচনার সঙ্গে নেচে তাক লাগালো ইউটিউবার ঝিলম গুপ্তা, দেখে হেসে খুন নেটিজেনরা

ইন্টারনেটের সঙ্গে সঙ্গে মানুষ অন্যরকম পেশা বেছে নিতে শুরু করেছেন। এখন অনেককেই দেখা যায় ইউটিউবার হিসেবে নিজের পরিচয় দিতে। এইরকম ইউটিউবাররা তাঁদের কনটেন্ট ও সেন্স অব হিউমারের জোরে বিখ্যাত হয়ে উঠেছেন। এঁদের একজন হলেন ঝিলম গুপ্ত (Jhilam Gupta)। সম্প্রতি জি বাংলার (Zee Bangla) রিয়েলিটি শো ‘দিদি নম্বর ১’-এ এসেছিলেন তিনি। সেখানকার অভিজ্ঞতা তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ADVERTISEMENT

ঝিলম নিজের সোশ্যাল মিডিয়া ম্যানেজার রনির সঙ্গে এসেছিলেন। ‘সবুজ সাথী’ গানে বছর জন্য রচনাকে (Rachna Banerjee) অনুরোধ করেন ঝিলম। পুরনো বাংলা সিনেমার স্টাইলে নাচেন দুজনে। রচনা এই নাচ বেশ উপভোগ করেছেন বলেই মনে হল।

কিছুদিন আগেই প্রসেনজিতের( Prosenjit Chatterjee) বাড়ি গিয়েছিলেন ঝিলম। সেখানে উন্মেষ গঙ্গোপাধ্যায় (Unmesh Ganguly) , প্রিয়ম ঘোষ (Priyam Ghosh) , ‘দ্য লেজি বং’ দীপ্ত শঙ্কর বক্সী (Dipta Sankar Bakshi) , অরিত্র বন্দ্যোপাধ্যায়ও (Aritra Banarjee) ছিলেন।

প্রসেনজিতের বাড়িতে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র গানে নেচেছিলেন ঝিলমরা। কিছুক্ষণ পর প্রসেনজিৎ বলেন ‘আমার বাড়িতে এসে এটা কী নাচছে! আমার সঙ্গে নাচো, কারেক্ট নাচো।’ আবারও প্রসেনজিতের সঙ্গে নাচেন সবাই। এই ভিডিওটাও এদিন শেয়ার করেছেন ঝিলম।

ঝিলম প্রসেনজিৎ প্রসঙ্গে বললেন “দেখলাম দাদা তো সোজাই হাঁটে। কিন্তু যখনই সিনেমাতে কোনও নায়িকার সঙ্গে রোম্যান্স করেন, তখন কেমন যেন ক্রিসক্রস করে হাঁটে। ক্যাটওয়াক হয়ে যায়।’ এই কথা শুনে হেসে কুটিপাটি হন রচনা। ঝিলম রচনাকে জানান তিনি আগে সাধারণ চাকরিই করতেন। করোনার সময় তাঁর বন্ধুরাই পরামর্শ দেন ভিডিও বানানোর। “বন্ধুরা বলল, তুই যেমন হাসির গল্প করিস, সেরকমই গল্প করে ভিডিও বানা”।