Entertainment

Manike Mage Hithe-র পর দুর্দান্ত কন্ঠে হিন্দি গান গেয়ে ফের ভাইরাল শ্রীলঙ্কান গায়িকা Yohani, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় দৌলতে শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani De silva) গাওয়া ‘মানিকে মাগে হিতে’ (Manike Mage Hithe) গানটি ইতিমধ্যেই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। তাঁর গানের সুরে পাগল এখন বহু মানুষ। আর এবার প্রকাশ্যে এসেছে ইয়োহানি র গাওয়া হিন্দি গান। শিদ্দাত (Shiddat) এর গাওয়া এই টাইটেল ট্র্যাক ইতিমধ্যেই তুমুল সাড়া ফেলেছে নেট মাধ্যমে। মাত্র একদিন আগে রিলিজ হওয়া গানটির ইতিমধ্যেই ৪০ লক্ষ ভিউজ হয়ে গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

এই গানটির ফিমেল ভার্সান ও রয়েছে। তবে, মেল ভার্সান গেয়েছেন মানান ভরদ্বাজ। তিনি শুধু কেবলমাত্র গানটি গায়নি গানটি লিখেছেন এমনকি এই গানের মিউজিক ডাইরেক্টর তিনি নিজেই। এছাড়া গিটারে রয়েছেন ময়ূখ সরকার। আর প্রোগ্রামিং ও অরেঞ্জমেন্ট এর দায়িত্বে রয়েছে বানান ও সার্থক। তবে, শ্রীলংকার এই মিষ্টি গায়িকা ইয়োহানি (Yohani) যেভাবে নিজের গলার জাদুতে অল্প সময়ের মধ্যে সকলের মন জয় করে ফেলেছে তা সত্যিই অবিশ্বাস্য।

তবে, ইয়োহানি (Yohani) শুধু ভারতেই নয়, বিদেশের মাটিতেও নিজেকে প্রতিষ্ঠা করেছে বৈকি। আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া এতটাই কার্যকরী হয়ে উঠেছে মানুষের জন্য যে এখন এটা ছাড়া মানুষ একেবারে অচল। এই সোশ্যাল মিডিয়ায় ক্ষমতা এতটাই যে আজ শ্রীলঙ্কার কোন এক গায়িকা তাঁর গানের জাদুতে হয়ে উঠেছে সকলের চোখের মণি। এমনকি একসময় এই সোশ্যাল মিডিয়া (Social Media) র দৌলতে রানু মন্ডল (Ranu Mondal) রানাঘাট (Ranaghat) স্টেশন থেকে রাতারাতি পৌঁছে গিয়েছিল মুম্বাই। তবে, আপাতত ইয়োহানি র গলার জাদুতে মজেছে সকলে।

Related Articles

Back to top button