EntertainmentVideoViral Video

‘মানিকে মাগে হিতে’র পর এবার জনপ্রিয় হিন্দি গান গেয়ে ভাইরাল শ্রীলঙ্কান সিঙ্গার ‘Yohani’, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

মার্কেটে এখন ট্রেন্ডিং এর পর ট্রেন্ডিং সং। যেখানে রয়েছে একের পর এক মারাত্মক গান, যার মধ্যে স্থান পেয়েছে ‘পরমাসুন্দরী’, ‘পানি পানি’, ‘Zalima Coco cola pila do’ গানগুলি। তবে এই গানগুলির থেকেও ছাপিয়ে গিয়েছে এখন আরেকটি গান। না সেটি হিন্দি বা কোনো ইংরেজি গান নয়। আর আমাদের কোনো পরিচিত ভাষাও নয়। বুঝতেই পারছেন সিংহলী ভাষার ‘Manike Mage hithe’ গানটিই আজকে আমাদের আলোচ্য বিষয়।

এই গানটি প্রকাশ্যে আসার পর থেকেই এই গায়িকা সমাজের কাছে এক্কেবারে ছেয়ে গিয়েছে। তাঁর ঠিঁকুজি কুষ্ঠি এখন সবার কাছেই রয়েছে। এই গায়িকার জন্মকুন্ডলি, সেক্সি ছবি সবটাই এখন ভাইরাল। এই গানটি যদিও জোড়া গলায় গাওয়া হয়েছিল কিন্তু এই গানের লেডি ভার্সন মাত করে দিয়েছে সবাইকে। আর এই মহিলা শিল্পীর কণ্ঠকে সামনে রেখেই নানারকম ভাষায় ভার্সন বেরোচ্ছে এই গানের। যেখানে রয়েছে বাংলা ফোক, রয়েছে হিন্দি রেপ, রয়েছে তামিল রেপও। তবে যেভাবেই গানটি করা হোক না কেন, মেয়েটির কণ্ঠেই সবাই মুগ্ধ। যদিও আমাদের পক্ষে এই গানের ভাষা বোঝা সম্ভব নয়, কিন্তু তাতে কি এই গানের সুরেই মুগ্ধ শ্রোতারা।

এতদিনে নিশ্চয়ই জেনে গিয়েছেন এই গানের গায়িকা একজন শ্রীলঙ্কার জনপ্রিয় গায়িকা। যার নাম ইয়োহানি দ্য সিলভা (Yohani De silva)। যাঁর গলাতেই ‘মানিকে মাগে হিথে’ (Manike Mage Hithe) গানটি কাঁপিয়ে দিচ্ছে পুরো সোশ্যাল মিডিয়াকে।ইউটিউবে এই গানের জনপ্রিয়তা মিলিয়ন ভিউজ অতিক্রম করেছে। শ্রীলঙ্কার এই জনপ্রিয় গায়িকা কিন্তু ক্যারিয়ার শুরু করেছেন ইউটিউবের মাধ্যমেই। তবে তিনি শুধু গায়িকা নন, লিরিসিস্ট এবং সংগীত প্রযোজকও বটে। তাঁর বাবা ও মাও একজন প্রতিষ্ঠিত ব্যক্তি। বিদেশে গিয়ে তিনি লজিস্টিক নিয়ে পড়াশোনাও করে এসেছেন।

কিন্তু যায় হোক না কেন গানের নেশা কি ছাড়া যায়, যার কারো ক্ষমতা নেই ছাড়ানোর। এতদিন তিনি নেটমাধ্যমে কাঁপিয়েছেন ‘মানিকে মাগে হিথে’ গানটি দিয়ে। এবার তিনি কাঁপালেন একটি হিন্দি গান দিয়ে। হ্যাঁ, ‘Om Shanti Om’ এর ‘Tumko Paya hain’ গানটি করলেন, নিজ হাতে মিউজিক্যাল ইনস্ট্রুম্যান্ট বাজিয়ে। শুনে বোঝাই যাচ্ছে এই গানটিকেও তিনি ভালো রপ্ত করেছেন। তাঁর ম্যাজিক্যাল আওয়াজে সত্যই এই গানটি অনেক পুরোনো হলেও আরো নতুনভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল।সঙ্গে ইযোহানির গলায় এই জনপ্রিয় হিন্দি গানটিও দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button