Entertainment

অপলক দৃষ্টিতে যশের দিকে তাকিয়ে নুসরত, ঠাকুর দর্শনের মাঝেই প্রেম সাগরে ডুব দিল ‘যশরত’ জুটি!

টলিউডের জনপ্রিয় তথা বহু চর্চিত তারকা জুটি হলেন যশ-নুসরত (Yash-Nusrat)। তাঁদের জনপ্রিয়তা রীতিমতো আকাশ ছোঁয়া। সব রাগ-ঢাক সরিয়ে অবশেষে সন্তান থেকে সম্পর্কের সমীকরণ সবই প্রকাশ্যে এনেছে এই তারকা জুটি।

যশের (Yash Dasgupta) জন্মদিনের দিন সে নিজেই স্বীকার করেন যে ঈশান তাঁরই সন্তান। আর অন্যদিকে নুসরতও (Nusrat Jahan) এদিন যশের জন্মদিনে হাজবেন্ড লেখা কেক উপহার দেন অভিনেতাকে। তাঁদের আকার-ইঙ্গিত, কথাবার্তায় সবই স্পষ্ট করে দিয়েছেন তাঁরা।

এরমধ্যেই সম্প্রতি এক অন্তরঙ্গ ফটোশ্যুটে ধরা দিয়েছেন ‘যশরত’ জুটি। এছাড়া এক জনপ্রিয় সংবাদ মাধ্যমের তরফ থেকে যশ-নুসরত (Yash-Nusrat) দুজনেই অংশ নিয়েছিল সেরা পুজোর বাছাইয়ে। সেরা পুজো বাছাইয়ের পাশাপাশি দুজনে মিলে সেরে নিয়েছেন পান্ডেল হপিংও। এদিন নুসরতের (Nusrat Jahan) পরণে ছিল আকাশী রঙের গোল্ডেন পাড় দেওয়া শাড়ি, হাতে চুড়ি, গলায় ভারী চোকার, চুল খোপা করে ফুল গোজা। একেবারে পুজোর পারফেক্ট লুকে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

আর অন্যদিকে যশের (Yash Dasgupta) পরণে রয়েছে সাদা রঙের ফুলহাতা টি-শার্ট ও ব্লু ডেনিম জিন্স। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে যে, যশের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে নুসরত (Nusrat Jahan)। পাশাপাশি সকলের অনুরোধে এদিন পুজো মণ্ডপে ঢাকও বাজান যশরত জুটি। আর তার মাঝেই নুসরতকে দেখা যায় ঢাকের কাঠি দিয়ে যশকে মারতে। যদিও তা মজার ছলেই বৈকি। এরপর দুজনে একসঙ্গে পুজো উপভোগ করেন। সম্প্রতি তাঁদের এই ছবি ই ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button