Entertainment

Yash-Nusrat: যশের কোলে বসে নুসরত, ঈশানের বাবা-মায়ের নতুন ফটোশুট দেখে চোখ কপালে নেটিজেনদের

বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিপাড়ার বহুল চর্চিত তথা জনপ্রিয় জুটি হল যশ-নুসরত (Yash-Nusrat)। এই মুহূর্তে তাঁদের জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। তাঁদের কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে ভক্তদের। সম্প্রতি আবারও একবার সকলকে মুগ্ধ করে নজর কাড়লো ‘যশরত’ জুটির পুজোর স্টাইলিং স্ট্রেটমেন্ট। সম্প্রতি একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমের হয়ে ফটোশ্যুট (Photoshoot) করেছে যশ-নুসরত। একের পর এক নিত্যনতুন লুকে তাঁদের থেকে চোখ ফেরানো রীতিমতো দায় হয়ে পড়েছে।

 

 

কখনও ডিজাইনার শাড়িতে আবার কখনও লেহেঙ্গা চোলিতে কখনও আবার ওয়েস্টার্ন পোশাকে নজর কেড়েছে ঈশান মাম্মা নুসরত (Nusrat Jahan)। আর ওদিকে যশের (Yash Dasgupta) পরণে কখনও রয়েছে সাদা পাঞ্জাবী ও সাদা রঙেরই মোদী কোর্ট। আবার কখনও নীল রঙের আবার কখনও আস ও সবুজ কম্বিনেশনের ওয়েস্টার্ন ওয়ার। কখনও একে অপরের দিকে তাকিয়ে আবার কখনও নুসরতকে কোলে বসিয়ে নিজেদের ভঙ্গিমায় ছবি তুলেছেন ‘যশরত’ জুটি।

 

 

সম্প্রতি যশের (Yash Dasgupta) জন্মদিনের দিন অভিনেতা নিজের মুখেই স্বীকার করেন যে, ঈশানের বাবা তিনি। এমনকি নুসরতও (Nusrat Jahan) যশের জন্মদিনের দিন পরোক্ষভাবে তাঁদের সম্পর্কের শীলমোহর দেন। ‘হাজবেন্ড’ লেখা কেক উপহার দেন অভিনেতা। এছাড়া তার আগে বিশ্বকর্মা পুজোর দিন নুসরতের মাথায় সিঁদুর দেখে অনেকেরই প্রশ্ন জেগেছিল যে, কার নামে এই সিঁদুর পড়েছেন অভিনেত্রী। তবে, সম্প্রতি এই সব কিছুই উত্তর মিলেছে।

 

 

তবে, আপাতত যশ-নুসরত (Yash-Nusrat) কেমিস্ট্রির অনেক ছবি প্রকাশ্যে এলেও এখনও অবধি ঈশানের ছবি প্রকাশ্যে আনেননি এই জুটি। তাঁরা দুজনে এখন ছুটিতে তাঁদের মাতৃত্ব ও পিতৃত্ব উপভোগ করছেন বৈকি। ঈশানের ছবি প্রকাশ্যে আনা প্রসঙ্গে নুসরত (Nusrat Jahan) সাফ জানিয়ে দেন যে, ঈশানের বাবা যেদিন চাইবে সেদিনই ছেলের ছবি সকলের সামনে আনবেন তিনি। সম্প্রতি যশ-নুসরতের এই জমকালো ফটোশ্যুটের ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button