EntertainmentVideo

Yash-Nusrat: বরফে ঢাকা কাশ্মীরে হাতে হাত রেখে রোম্যান্টিক মুডে যশ-নুসরত! মুহূর্তে ভাইরাল ভিডিও

গত শনিবারই যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে কাশ্মীরে পাড়ি দিয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। আগস্টের শেষেই অভিনেত্রীর কোলে এসেছে তাঁর পুত্র সন্তান ঈশান। আর মা হওয়ার দু’মাসের মধ্যেই নিজেকে ফুল রিফ্রেসড করতেই অভিনেত্রীর ঘুরতে যাওয়া। কিন্তু মা হওয়ার দু-মাসের মধ্যেই অভিনেত্রীর এভাবে ঘুরতে চলে যাওয়া দেখে অবাক হয়েছেন অনেকেই। আসলে আসন্ন ছবি ‘চিনে বাদাম’র একটি গানের শ্যুটের জন্যই কাশ্মীরে যেতে হয়েছে যশ দাশগুপ্তকে, সেই কারণেই যশের ছায়াসঙ্গী হিসেবে নুসরতের কাশ্মীর ভ্রমণ।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

 

আর এখন তিনি দু মাসের ছেলেকে নিয়ে ভূস্বর্গেই আছেন। আর কাশ্মীরে পা রাখার পর থেকেই নিজের সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি, ভিডিও শেয়ার করেই চলেছেন নায়িকা। আর নায়িকার এই ভিডিও তোলা শুরু হয়েছে কলকাতা বিমান বন্দরের লাউঞ্জে বসেই। এবার নুসরত বরফের সাদা চাদড়ে মুড়ে যাওয়া একটি ছবি দিলেন। আসলে পাফার জ্যাকেট, গ্লাভস আর ছাতা মাথায় দিয়ে ঘুরতে বেড়িয়েছেন নায়িকা, সেই ছবিই নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে মন জয় করে নিয়েছেন নায়িকা তাঁর অনুরাগীদের। নায়িকার এই ছবি তুলে দিয়েছেন তাঁর প্রিয় যশ, ক্যাপশনেই তা লেখা রয়েছে। তবে নেটিজেনদের এখানেও প্রশ্ন, কেন তিনি Husband কে ‘Beloved’ বলে উৎসর্গ করলেন!

 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

 

এছাড়া যশের হাতে হাত রেখে একটি রোমান্টিক ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। জনপ্রিয় হিন্দি গান ‘তেরে হাত মে মেরি হাত হো’-তে সেই রিল ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। নুসরত সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘Togetherness’। এরই সঙ্গে ট্যাগ করেছেন যশ দাশগুপ্তকে। এই ভিডিওতে যেমন অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তেমনি সমালোচকরা কটাক্ষ করতেও ছাড়েননি। অনেকেরই মতে এত ছোট বাচ্চা নিয়ে এত ঠান্ডায় যাওয়া ঠিক হয়নি তাঁর।

 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

 

Related Articles

Back to top button