Entertainment

Tiyasha Lepcha: অ্যাটিচিউড দেখালে ব্লক করে দেব: তিয়াশা

Advertisement

‛যে আমাকে এ ফর অ্যাটিচিউড দেখাবে, তাঁকে আমি বি ফর ব্লক করে দেব’। সোশ্যাল মিডিয়ায় এমনই বার্তা দিলেন তিয়াশা (Tiyasha Lepcha)। কিন্তু কেন? বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী তিনি। বর সুবানের হাত ধরেই প্রথম পা রেখেছিলেন এই দুনিয়ায়। তার হাত ধরেই অভিনয়ের খুঁটিনাটি শিখেছিলেন তিয়াশা।

Tiyasha Lepcha: অ্যাটিচিউড দেখালে ব্লক করে দেব: তিয়াশা

কিন্তু সেই সুবানের সঙ্গেই যখন বিচ্ছেদ ঘটে তখন সেই নিয়ে অভিনেত্রীকে নানান কথা শুনতে হয়েছিল। বিবাহ বিচ্ছেদের পাশাপাশি কামারহাটির বিধায়ক মদন মিত্রর সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়েও নানান বিতর্ক সৃষ্টি হয়েছিল। আর এসব কিছু সহ্য করতে না পেরে একটা সময় তিয়াশা নিজেকে শেষ করে দেওয়ার কথাও ভেবেছিলেন। কিন্তু অবশেষে নিজেই আবার ঘুরে দাঁড়িয়েছেন।

Tiyasha Lepcha: অ্যাটিচিউড দেখালে ব্লক করে দেব: তিয়াশা

বর্তমানে তাকে স্টার জলসার পর্দায় ‛বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে ইন্দিরা নামের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। এই সিরিয়ালে তিয়াশা আবারও নীলের সঙ্গে জুটি বেঁধেছেন। আর তাতে বেশ খুশি অনুরাগীরা। যদিও এই ধারাবাহিকের শুরুটা বেশ ভালো হলেও বর্তমানে খানিকটা ঝিমিয়ে পড়েছে ধারাবাহিক বলে মত দর্শকদের।

অভিনয়ের পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলের কাজ করছেন অভিনেত্রী। এছাড়া বরাবরই তিয়াশা সোশ্যাল মিডিয়া প্রেমী। আর তাইতো কাজের বাইরেও নিত্যনতুন ছবি ও রিল ভিডিওতে ভরে থাকে তার সোশ্যাল পেজ। তাকে অন্যরূপে দেখার জন্য ভিড়ও জমান অনুরাগীরা। সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন তিয়াশা। যেখানে তাকে মজার ছলে একটি ভিডিও বানাতে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

ওই ভিডিও তাকে বলতে শোনা যাচ্ছে যে, ‛যে আমাকে এ ফর অ্যাটিচিউড দেখাবে, তাঁকে আমি বি ফর ব্লক করে দেব’। তার পরণে রয়েছে ডেনিমের শর্ট ওয়ান পিস আর কালো স্রাগ। খোলা চুলে, কালো সানগ্লাস চোখে ভিডিওটি করেছেন তিয়াশা। সম্প্রতি তার এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।