EntertainmentVideoViral Video

Om-Srabanti: মিমিকে ছেড়ে শ্রাবন্তীর সঙ্গে অন্তরঙ্গ ওম, দুজনকে একসঙ্গে দেখে কি প্রতিক্রিয়া দিলেন অভিনেতার স্ত্রী!

বছর পড়তে না পড়তেই শুরু হয়ে গিয়েছে ‘ভয় পেও না’ ছবির শ্যুটিং। এই হরর সিনেমাতে ওম ও শ্রাবন্তী চুটিয়ে কাজ করছেন। এই ছবির হাত ধরেই প্রথমবার পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন ওম-শ্রাবন্তী (Om-Srabanti)। দিন কয়েক আগেই বর-কনের বেশে ধরা দিয়েছিলেন দুজনেই। যদিও তা ছবির শ্যুটিংয়ের জন্যই। তবে, এবার শ্যুটিংয়ের বাইরে গিয়েও রিল ভিডিওটিতে (Video) জমে উঠেছে তাঁদের রসায়ন। যা দেখে মুগ্ধ নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

সম্প্রতি ওম (Om Sahani) নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন সেই রিল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, একটি বাগান বাড়ির লনে রোমান্টিক মিউজিকের তালে নাচ করছেন দুজনেই। রোম্যান্টিক নাচে কাছাকাছি আসতে দেখা গেল তাঁদের। শ্রাবন্তীর (Srabanti Chatterjee) পরণে রয়েছে কালো প্যান্ট ও কালো টপের উপর কালো কোর্ট।

 

View this post on Instagram

 

A post shared by Om Sahani (@om_sahani15)

আর অন্যদিকে ওমের (Om Sahani) পরণে রয়েছে হালকা নীল রঙের শার্ট ও প্যান্ট। ভিডিও শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লেখেন – ‘বেমিং সাম পজিটিভ ভাইবস উইথ দিস অ্যাবসিলিউট বিউটি’। সঙ্গে শ্রাবন্তীকে (Srabanti Chatterjee) ট্যাগও করেন। ভিডিও পোস্ট করতে ওমের রিয়েল লাইফ পার্টনার অর্থাৎ স্ত্রী অভিনেত্রী মিমি দত্ত (Mimi Dutta) তিনটে আগুনের ইমোজি দিয়ে কমেন্ট করেন। এমনকি অভিনেত্রী শ্রাবন্তীও ইমোজি কমেন্ট করেন।

কেউ তো আবার শ্রাবন্তীর (Srabanti Chatterjee) উপর পজেসিভনেস দেখিয়ে কমেন্ট করেছেন যে – ‘আমার বউ, একদম ছোবেন না ওকে’। কেউ আবার ওমকে সাবধান বার্তা দিয়ে লিখেছেন যে – ‘এর চক্করে আবার পইরেন না দাদা’। সবমিলিয়ে ওম-শ্রাবন্তীর (Om-Srabanti) এই রিল ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেট মাধ্যমে।

Related Articles

Back to top button