×
Entertainment

পরনে নেই প্যান্ট, সবুজ অন্তর্বাসে ধরা দিয়ে ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী নামটার মধ্যেই কেমন যেন একটা সেন্সেশন কাজ করে। শুধু ছেলে বলে নয় হাজারো মেয়ের মনে বিরাজ করছে এই ঋতাভরী চক্রবর্তী। বর্তমানে ভীষণ ট্রেন্ডিং শব্দ “ক্রাস”,ঋতাভরী-চক্রবর্তীর সাথে খুব ভালোভাবে যায়। শোনা যায় তিনি যখন হাইস্কুলে পড়ছিলেন তখন থেকেই তিনি মডেলিং ক্যারিয়ার শুরু করেন। ক্লাস টেনের বোর্ড এক্সাম এর পর তিনি এক ধারাবাহিকের মাধ্যমে তার টেলিভিশন জগত শুরু করেন।

ADVERTISEMENT

আর এই ধারাবাহিক তার জীবনের সবথেকে বড় মোড়, তার জীবনকে একেবারের জন্য বদলে দেয়। এখান থেকেই তিনি মানুষের পরিচিতি তে আসেন। ধারাবাহিকটি সকলের ভীষণ পরিচিত ধারাবাহিক ওগো বধূ সুন্দরী, এবং এখান থেকে তার অভিনয়ে কতটা দক্ষতা সেটাও বারবার প্রমাণ হয় ,সেখানে দেখা যায় তার ওয়েল মেইনটেইন্ড ফিগার এরপর ঋতাভরী চক্রবর্তী কে কাজের জন্য আর কখনো ফিরে তাকাতে হয়নি।

এরপর তিনি আর ধারাবাহিকে কোনো কাজ করেননি একেবারে পাড়ি দিয়েছেন সুদূর বলিউডে। অভিনয়ের পাশাপাশি তালে তাল মিলিয়ে করছেন শর্টফিল্ম, সাথে সাথে বিজ্ঞাপনে মুখ দেখাতেও বাদ দেননি।

সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ থাকেন এই নায়িকা। প্রায়ই তিনি তার ফটোশুটের সেনসেশন তোলা ছবিগুলো পোস্ট করতে থাকেন তার ওয়ালে। আবার মাঝে মাঝেই তার পুরনো তোলা ছবিগুলো বেশ ভাইরাল হয় ইনস্টাগ্রামে, তেমনি কিছুদিন ধরে বেশ কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

খোপা করা চুল, পরনে রয়েছে সবুজ রঙের অন্তর্বাস, ভেজা শরীর, শরীরে নেই কোন প্যান্ট, শুধুমাত্র কাপড় দিয়ে জড়িয়ে রেখেছেন তার উরু। এভাবেই সুইমিং পুলের সামনে সুন্দর পোজ দিয়ে দাঁড়িয়ে আছেন অভিনেত্রী। সঙ্গে রয়েছে বুকে ঝড় তোলা চোখের চাহনি। এর আগে ও তার ওয়েস্টার্ন ড্রেস , কখনো বা টুপিস আবার কখনো তার ভ্যাকেশনের ছবি বের হয়ে পড়েছে নেট দুনিয়াতে।

এই মুহূর্তে তিনি” ব্রহ্মা জানেন গোপন কম্মটি” ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন, এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন উইন্ডোজ সংস্থা নামের কোম্পানি। ছবিটিতে তাকে “এক বিশেষ চরিত্র” এক মহিলা পুরোহিতের রুপে দেখা যাবে। তিনি বলিউডে বেশ কয়েকটি শর্টফিল্ম করেছেন এবং তাকে আয়ুষ্মান খুরানার সাথে মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে।

ADVERTISEMENT

Related Articles