×
Entertainment

কোনো টাকা খরচ ছাড়াই বন্ধ করে একা দেখুন এই ওয়েব সিরিজগুলি, ভুলেও কারো সামনে ক্লিক করবেন না

Bold Web Series: ওটিটি কনটেন্ট মানেই এখন বোল্ড ও খোলামেলা দৃশ্য থাকবেই। দর্শকদের মনের মতো নায়িকারা সাহসী দৃশ্য উপস্থাপন করেন। বাংলা হোক কিংবা হিন্দি এমন কিছু সিরিজ এমএক্স প্লেয়ারে আছে যা দেখে নেটিজেনদের মুখ খুলে যায়। আজ আপনাদের ঠিক তেমনই ৫ টি ঘাম ঝরানো ওয়েবসিরিজ সম্পর্কে জানাবো।

১) Hello Mini:

ADVERTISEMENT

Mx Player -এর সিরিজ হ্যালো মিনি বোল্ড সিনে ভরপুর। সবথেকে উল্লেখযোগ্য লেসবিয়ান দৃশ্য দেখা গেছে সিরিজে যা ঘাম ঝরাতে বাধ্য। দুটি সিজনই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তবে আপনারা কিন্তু Mx Player -এর মাধ্যমে যে কোনো সময়ে এই সিরিজটি বিনামূল্যে দেখতে পারবেন।

২) Paying Guest:

মূলত এই সিরিজটি বাংলায় তৈরী হয়েছিল যার নাম ‘দুপুরের ঠাকুরপো’। তবে দর্শকদের উন্মাদনার কারণে হিন্দিতেও সিরিজটি রিলিজ হয় এই পেয়িং গেস্ট নামে। ২০১৭ সালে প্রথম সিজন আসে ও তারপরে আরও দুটি সিজনের দেখা মেলে। একের পর এক খোলামেলা দৃশ্য দেখা গেছে যা দর্শকদের রাতের ঘুম কেড়ে নিতে বাধ্য।

৩) Montu Pilot:

রেডলাইট এরিয়া নিয়ে তৈরী সিরিজ মন্টু পাইলট। বুঝতেই পারছেন প্রায় প্রতিটি সিনেই আছে উষ্ণতার ছোঁয়া। বাংলা এই সিরিজটি পরে হিন্দিতে ডাব করে রিলিজ হয়। Mx player সিরিজটি দেখতে পারবেন।

৪) Damaged:

Amrita Khanvikar ও Karim Haji অভিনয় ছিলো দুর্দান্ত এই সিরিজে। প্রচুর বোল্ড সিন দেখতে পাবেন সিরিজে। তবে ভুলেও পরিবারের সামনে দেখবেন না।

৫) Bullets:

Sunny Leone ও Karishma Tanna -র কিছু মাস আগেই এই সিরিজটি রিলিজ করেছে। আর সানি আছে মানেই যে চূড়ান্ত কিছু বোল্ড সিন থাকবে তা সবারই জানা। তবে হ্যাঁ Mx Player এর মাধ্যমে আপনি সম্পূর্ণ এই সিরিজটি বিনামূল্যে দেখতে পাবেন।

ADVERTISEMENT

Related Articles