×
Entertainment

পরনে স্বল্প পোশাক, গোপন জায়গার ট্যাটু দেখিয়ে ভাইরাল মধুমিতা সরকার

টলিউডের ছোট পর্দায় যে মুখ দর্শকদের মন কেড়েছে তিনি হলেন মধুমিতা। আগে কিছু সিরিয়ালে কাজ করলেও “বোঝেনা সে বোঝেনা সিরিয়াল” তার জীবনের মোড় ঘুরিয়ে দিয়েছে। কেননা এই সিরিয়ালের  পর আর পিছন ঘুরে তাকাতেই হয়নি সিরিয়ালের পাখি‌ অর্থাৎ আপনাদের  সকলের  প্রিয় অভিনেত্রী মধুমিতাকে।

সোশ্যাল পেজে নিত্যদিন ক্রমাগত বেড়েই চলেছে তাঁর ভক্তদের সংখ্যা।  প্রসঙ্গত উল্লেখ্য, এবার করোনা আবহে পুজো অন্যরকম হলেও পুজো শুরু হয়ে গিয়েছে। আর অভিনেত্রীদের পুজো মানেই ফ্যাশন ও রূপের ঝলকানি তো থাকবেই। আর‌ মধুমিতাও কিন্তু ব্যত্তিক্রম নয় এবছর। এবারের  পূজোতে শাড়ির লুক ভুলিয়ে দিয়ে নতুন বোল্ড লুকে তাক লাগালেন অভিনেত্রী।

ADVERTISEMENT

একটি হোটেলে লাল ওয়ান পিস পড়ে ধরা দিলেন সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা। জামার সাথে পায়ের ট্যাটু। ক্যাপশানে লিখলেন,”অষ্টমী অন দ্যা রকস”। এই ছবি পোস্টের সাথে হু হু করে লাইকের সংখ্যা বেড়েই চলেছে সাথে রয়েছে অজস্র কমেন্ট।

  মুহূর্তেই এই ছবি হয়েছে ভাইরাল। আসলে অভিনেত্রী একটি ব্র্যান্ড প্রচারের জন্য এই নতুন রূপে ধরা দিয়েছে  তার দর্শকদের সামনে। পোস্টের লাইক, কমেন্ট এবং শেয়ার দেখে বোঝা যাচ্ছে তার ভক্তরা তার এই নতুন রুপ বেশ উপভোগ করছেন।

ADVERTISEMENT

Related Articles