×
EntertainmentVideoViral Video

বাবার মৃত্যুর পরেও ইন্ডিয়ান আইডলের মঞ্চে দুর্দান্ত গান গাইল বিনীত, কেঁদে ভাসাল নেহা-হিমেশ, ভাইরাল ভিডিও

বিনীতের (Vineet Singh) গান শুনে কেঁদে ভাসালেন ‛ইন্ডিয়ান আইডল’ র বিচারক সহ প্রতিযোগী। ১০ সেপ্টেম্বর থেকে সোনি টিভির (Sony Tv) পর্দায় শুরু হয়েছে ‛ইন্ডিয়ান আইডল ১৩’ (Indian Idol 13)। বরাবরই জনপ্রিয় এই রিয়েলিটি শো। প্রতিযোগীদের নানান গল্প চোখে জল এনে দেয় দর্শকদের। তবে এবার বিনীতের অবস্থা দেখে কেউই পারেননি চোখের জল ধরে রাখতে পারেননি। সম্প্রতি শোয়ের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

আর সেখানে বিনীতকে ‛আভি মুঝ মে কাহি’ (Abhi Mujh Mein Kahin) গানটি গাইতে শোনা যাচ্ছে। তবে, বিনীতের গাওয়া জীবনের কঠিন গান হয়তো এটাই। কিন্তু কেন সেটাই ভাবছেন নিশ্চই? আসলে কিছুদিন আগে বিনীতের বাবা মারা গিয়েছেন। কিন্তু তারপরেও বিনীত বাবার কাজ সেরে নিয়ম মাফিক স্টেজে পৌঁছান। এমনকি গানও গান। গানের মাধ্যমেই বাবাকে দেন ট্রিবিউট।

ADVERTISEMENT

তবে, গান শেষ করার পর কোনোভাবেই আর চোখের জল ধরে রাখতে পারেননি বিনীত। হাউমাউ করে কেঁদে ওঠেন। তাকে সামাল দিতে এগিয়ে আসে সকল প্রতিযোগী। এমনকিও তাকে জড়িয়েও ধরেন। তবে, সকলেরই চোখের কোনা ভিজেছে জলে। এমনকি এদিন বিনীতকে দেখে চোখের কোনে জল আসে নেহা, বিশাল ও হিমেশেরও। এদিনের মঞ্চে অতিথি হিসেবে হাজির ছিলেন সোনাক্ষী সিনহা ও হিমা কুরেশি।

বিনীতকে দেখে তারাও নিজেদের আবেগ ধরে রাখতে পারেননি। এদিন হিমেশ রেশমিয়া, বিশাল দাদলানি সকলেই বিনীতকে সান্ত্বনা দেয়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নানান কমেন্টে ভরে গিয়েছে কমেন্ট বক্স। কেউ লিখেছেন ‛এই শো না জিতলেও জীবনের লড়াইয়ে সে জিতে গেছে’।