×
Entertainment

দীর্ঘ সময়ের পর ফের একসাথে পর্দায় বিক্রম-মধুমিতা, থাকছে নতুন চমক

‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩'(Dance Dance Junior season 3) এই মুহূর্তে স্টার জলসার (Star Jalsa) অন্যতম সেরা রিয়ালিটি শো। এখানে নিত্যনতুন চমক আসছেই। ইতিমধ্যেই অনেক সেলিব্রেটিকেই এই শো তে আসতে দেখা গেছে। আগামী দিনে সেই তালিকায় যুক্ত হবেন অভিনেতা বিক্রম চ্যাটার্জি (Vikram Chatterjee) এবং অভিনেত্রী মধুমিতা সরকার (Madhumita Sarcar)।

ADVERTISEMENT

এখন বিক্রম বড় পর্দা ও ওয়েব সিরিজে নিজের জায়গা পাকা করে ফেলেছেন। কিন্তু তাঁর কেরিয়ারের শুরু হয়েছিল ছোটপর্দা থেকে। স্টার জলসার ‘ইচ্ছেনদী’ সিরিয়ালের হাত ধরেই তিনি প্রথম জনপ্রিয় হন। অনেক টিভির দর্শক এখনো তাঁকে অনুরাগ বলেই বেশি চেনেন। মধুমিতা কেরিয়ারের শুরু করেছিলেন ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল দিয়ে। টিভির দর্শক তাঁকে পাখি বলে মনে রেখেছেন এখনো।

১৯-২০ নভেম্বরের এপিসোডে ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে তাঁদের দেখা যাবে। সম্প্রতি স্টার জলসা সেই এপিসোডের প্রোমো রিলিজ করেছেন। প্রোমোতে দেখা যাচ্ছে বাচ্চাদের নাচ দেখে আনন্দে মাতোয়ারা হয়েছেন দুই তারকা। তাঁরা একসঙ্গে পারফর্মও করবেন সেদিন। তাছাড়া বিক্রমের জন্য রয়েছে ভাসান বাপির বিশেষ সারপ্রাইজ। সবমিলিয়ে দর্শকদের জন্য কমপ্লিট প্যাকেজ বলা যায়।

আগের দুই সিজনে এই অনুষ্ঠানে প্রধান বিচারক হিসেবে এসেছিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। এই সিজনে তিনি না থাকলেও বিচারক হিসেবে আছেন দেব (Dev), অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ও মনামী ঘোষ (Monami Ghosh)। মেন্টর বা ক্যাপ্টেন হিসেবে আছেন গুনগুন- তৃণা সাহা (Trina Saha), খুকুমণি- দীপান্বিতা রক্ষিত (Dipannita Rakshit) ও গঙ্গারাম- অভিষেক বসু (Abhishek Bose)।