×
Entertainment

চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন বিজয়-রশ্মিকা! ভাইরাল ছবি ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায়

আচমকাই বিয়ে সারলেন রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) ও বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)! আর তাদের বিয়ের ছবিই এখন ভাইরাল নেটমাধ্যমে। তারা সবসময়ই একে অপরের ভালো বন্ধু বলে জানান দিয়েছেন। কিন্তু গুঞ্জন শোনা যায় যে, এই বন্ধুত্বের আড়ালেই তাদের মধ্যে নাকি গড়ে উঠেছে প্রেমের সম্পর্ক। যদিও এই বিষয়ে রশ্মিকা বা বিজয় কেউই মুখ খোলেননি।

চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন বিজয়-রশ্মিকা! ভাইরাল ছবি ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায় -

সম্প্রতি বিজয়ের ফ্যান পেজ থেকে ছবিটি প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে, বিজয়ের পরণে রয়েছে সাদা রঙের শেরওয়ানী। আর রশ্মিকার পরণে রয়েছে অফ হোয়াইট রঙের লেহেঙ্গা-চোলি। কিন্তু গায়ে কোনো অলঙ্কার নেই। কেবলমাত্র দুজনের গলাতেই রয়েছে বরমালা। প্রথমে সকলেই তাদের এই চুপিসারে বিয়ে হয়ে যাওয়ার ছবি নিয়ে হইচই তুলেছিল নেটমাধ্যমে।

চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন বিজয়-রশ্মিকা! ভাইরাল ছবি ঘিরে হইচই সোশ্যাল মিডিয়ায় -

কিন্তু ছবি দুটি একটু ভালো করে দেখলেই বোঝা যায় যে, পুরোটাই সুপার ইম্পোজের কারসাজি। এখনকার দিনে প্রযুক্তি এতটাই উন্নত হয়েছে যে, যখন তখন যে কারোর ছবির মাথায় অন্য কারো ছবি জুড়ে যা কিছু করা যায়। বিজয়ের একজন অনুরাগী এই ঘটনাটি ঘটিয়েছেন। দক্ষিণী সিনেমা ‛গীতগোবিন্দম’ র সেট থেকেই রশ্মিকা ও বিজয়ের বন্ধুত্বের শুরু হয়।

বর্তমানে দুজনেই দক্ষিণী ইন্ডাস্ট্রি জয় করে বলিউডের পর্দায় পা রেখেছেন। রশ্মিকা ‛গুডবাই’ সিনেমার মাধ্যমে পা রেখেছেন বলিউডের অন্দরে। অন্যদিকে ‛লাইগার’ র মাধ্যমে বলিউডে ডিবিউ হয়েছে বিজয় দেবেরাকোন্ডার। যদিও তাদের দুজনের কোনো ছবিই সাফল্যের মুখ অর্জন করতে পারেননি। ভিতর ভিতর তাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কিনা তা পুরোপুরি জানা না থাকলেও তাদের বন্ধুত্ব কিন্তু বেশ গভীর।