×
EntertainmentVideoViral Video

এই সিরিজে হবু শ্বশুরের সঙ্গে চরম ঘনিষ্ঠ দৃশ্যে অদিতী, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

Bold Web Series: Ullu -র ‘Palang Tod’ সিরিজ গুলির সবকয়টি পর্বই যে মানুষের ঘাম ঝরাতে পারে তা আর বলার অপেক্ষা রাখে না। উষ্ণতায় পরিপূর্ণ এই সিরিজ গুলি যেন রাজ করে চলেছে ওটিটি প্লাটফর্মে। তেমনই একটি সিরিজ ‘Palang Tod: Beta Aashiq Baap Ayyash’। মুখ্য চরিত্রে অভিনয় করেছে প্রখ্যাত মডেল ও অভিনেত্রী অদিতি কোহলি (Aditi Kohli)। তার ঘাম ঝরানো বেড সিন গুলি কার্যত সব সীমা অতিক্রম করে দিয়েছে এই সিরিজে। তার সাথেই এই সিরিজে দেখা গিয়েছিলো Raj Nayani ও Shadab Kadali কে অভিনয় করতে।

ADVERTISEMENT

এই ওয়েব সিরিজটি এখনও পর্যন্ত মোট ৩ টি পর্ব দর্শকদের সামনে এসেছে। গল্প অনুযায়ী, অদিতি ও তার প্রেমিক রাজ বেশ চুটিয়ে প্রেম করছে। তাদের বাড়িতে যাতায়াতও ছিল। তবে কাজের চাপের জন্য তার প্রেমিক অদিতিকে ঠিক মতো সময় দিয়ে উঠতে পারে না। একসময় ছেলেটির বাবা তার বিভিন্ন কথা দিয়ে ভুলিয়ে নিজের ছেলের প্রেমিকার সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হন। তবে এই ঘটনা জানাজানি হলে কোন পথে মোড় নেবে গল্প। তা অবশ্য জানতে পারবেন সিরিজটি সম্পূর্ণ দেখতে হবে।

অদিতি এই সিরিজে একদম খোলামেলা বিভিন্ন বেড সিনে আগুন ঝরিয়েছেন তা আর বলার অপেক্ষা রাখে না। সম্পূর্ণ সিরিজটি লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে কলাকুশলীরা। যখন ট্রেলারটি সামনে এসেছিলো তখনই লাখো লাখো ভিউস ছাড়িয়ে গিয়েছিলো। সম্পূর্ণ সিরিজটি ৪ ঠা মার্চ,২০২২ -এ রিলিজ করে গেছে। তবে ভুলেও পরিবারের সামনে এই সিরিজটি দেখবেন না যেন।

উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র অ্যাডাল্টদের জন্য।

ADVERTISEMENT

Related Articles