×
EntertainmentVideoViral Video

‘চোখ তুলে দেখো না কে এসেছে’, ট্রেন্ডিং বাংলা গানে প্রসেনজিতের সঙ্গে দুর্দান্ত নাচ বরুন ধাওয়ানের, ভাইরাল ভিডিও

এবার বলি অভিনেতা বরুণ ধাওয়ানের সঙ্গে ‛প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ র টাইটেল ট্র্যাকে পা মেলালেন প্রসেনজিৎ। বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় একটি জুটি হল ঋতুপর্ণা ও প্রসেনজিৎ (Rituparna-Prosenjit)। তাদের জুটি সকলের কাছে আলাদা রকম ভাবেই সমাদৃত। প্রায় ৫০ টি ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছেন তারা। এরপর দীর্ঘদিনের বিরতির পর ‛প্রাক্তন’, ‛দৃষ্টিকোণ’ ছবিতেও তাদের দেখা গিয়েছে।

আগের মতোই এখনও তাদের জুটি সুপার-ডুপার হিট। বর্তমানে ‛প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবি দিয়ে আবারও একবার পর্দা কাঁপাতে চলেছেন এই জুটি। ২২ বছর পর এবার আবারও তাদের ‛চোখ তুলে দেখনা কে এসেছে’ গানটি ফিরলো নতুন রূপে। আর সেই গানের সঙ্গে জমিয়ে নেচেছেন বুম্বাদা। ঈপ্সিতা ও ঋষভ বসুকে নিয়ে ছবি তৈরি হলেও এই ছবির মূল আকর্ষণ প্রসেনজিৎ ও ঋতুপর্ণা।

ADVERTISEMENT

আসলে নায়ক ও নায়িকার চরিত্রের নামই প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। আর তাদের বিয়েকে কেন্দ্র করেই এগোবে ঘটনা। ১৭ অক্টোবর ইউটিউবে মুক্তি পেয়েছে ‛প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবির টাইটেল ট্র্যাক। ‛চোখ তুলে দেখো না’ র রিক্রিয়েশন এই গানটি। গান রিলিজের পর থেকে ছবির প্রচারে পুরোপুরি নেমে পড়েছেন অভিনেতা। আর তাইতো কখনও ছবির কলাকুশলীদের নিয়ে আবার কখনও ছোট পর্দার অভিনেত্রীকে নিয়ে ছবির টাইটেল ট্র্যাকের সঙ্গে হুকস্টেপে পা মেলাচ্ছেন।

তবে, এবার বাংলা নয় সোজা বলিউডের নায়ক বরুণ ধাওয়ানের সঙ্গে পা মেলালেন অভিনেতা। সম্প্রতি প্রসেনজিৎ নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করেছেন তাদের নাচের ভিডিও। সম্প্রতি বরুণ ধাওয়ান ও প্রসেনজিতের নাচের ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।