×
Entertainment

‘ঋষভ কো লুট লিয়া’, ‘বেশরম রং’ গানে রিল বানিয়ে নেটবাসীদের কটাক্ষের মুখে ঊর্বশী

ঋষভ পন্থ -র পিছু যেন ছাড়েই না তার পুরোনো প্রেম। প্রেম বললে কার্যত ভুল হবে ঋষভের (Rishabh Pant) সাথে অভিনেত্রী উর্বশী রাউতেলার (Urvashi Rautela) প্রেমের গুঞ্জন শোনা যায় ২০১৮ সাল থেকেই। এরপর গত বছরের অগাস্ট মাস থেকে ফের চর্চায় আসে ঋষভ-ঊর্বশী। আবার বিশ্বকাপের সময় ঋষভ দলে খেলার সুযোগ না পাওয়ার জন্য মজা লোটেন উর্বশী। তবে এবার কার্যত সব কিছুর উর্দ্ধে গিয়ে রিল ভিডিও পোস্ট করেছেন এই সুন্দরী।

পাঠানের বিতর্কিত গান বেশরম রং-এ রিল ভিডিও বানালেন ঊর্বশী রাওতেলা (Urvashi Rautela)। দুধ সাদা সালোয়ার কামিজে নাচ নয় বরং মুখাভিনয় করেছেন উর্বশী। কখনও এদিক-ওদিক মুখ ঘোরাচ্ছেন তো কখনও আবার হালকা হাসছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে বেশরম রং। তবে এই ভিডিও দেখেই চরম বিতর্ক শুরু হয়েছে।

এক নেটিজেন লিখেছন- ‘ঋষভ পন্থকে একেবারে লুটে নিলেন।” অন্যজন লিখেছেন -‘ঋষভের সবথেকে কাছের ভালোবাসা আপনি’। তবে অনেকে আবার বলেছেন উর্বশী নিজে চর্চায় থাকতেই এই কাজ গুলি করেন। কিছুদিন আগেই ঋষভ মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়। তারপরে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে বাইরের ছবি শেয়ার করে চরম ট্রোলের মুখে পড়েছিলেন ঊর্বশী রাওতেলা যেখানে কার্যত ঋষভকে ভর্তি করানো হয়েছিল। তবে সেই সময় ব্যাপক ট্রোল হয়েছিলেন তিনি।

ঋষভ কিন্তু একসময় নিজেই বলেছিলেন উর্বশী তার প্রেমিকা নন। এরপরেও ঊর্বশীর একাধিক সোশাল মিডিয়া পোস্ট নিয়ে নেটপাড়ায় রীতিমতো হইচই পড়ে যায়। পরবর্তিতে ‘Waltair Veerayya’ নামের তামিল সিনেমায় অভিনয় করবেন উর্বশী। সেই সিনেমায় দেখা যাবে Chiranjeevi, Ravi Teja, Shruti Haasan -এর মতো স্টার কাস্টদের।