×
Entertainment

Urfi Javed: আত্মহত্যার ভুয়ো খবর ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়, নেটিজেনদের রুচি নিয়ে প্রশ্ন তুললেন উরফি জাভেদ

Urfi Javed: সোশ্যাল মিডিয়ার পর্দায় জনপ্রিয় তথা বহুল চর্চিত ব্যক্তিত্ব হলেন উরফি জাভেদ (Urfi Javed)। প্রায় প্রতিদিনই নিজের অদ্ভুত ফ্যাশান সেন্সের কারণে উঠে আসেন চর্চার শিরোনামে। তাকে নিয়ে প্রতিদিনই কিছু না কিছু হয়েই চলেছে। তবে, সম্প্রতি একটি অদ্ভুত কারণে উরফি উঠে এসেছেন সবার মাঝে। ভাইরাল হওয়া ওই খবরে উরফির মৃত্যুর গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে। আসলে, উরফি জাভেদের কিছু ছবি ফটোশপ করে মিম করা হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ADVERTISEMENT

তারপর তার মৃত্যুর মিথ্যা গুজব ছড়িয়ে পড়েছে। উরফি জাভেদ তার ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিতে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। এতে দুটি ছবির কোলাজ রয়েছে। একদিকে উরফির গলায় একটি দড়ি দেওয়া দেখা যাচ্ছে। আরেকটি তে উরফির নর্মাল একটি ছবি দেওয়া হয়েছে। কৈলাশ রাজ নামের এক ইউজারকারী ছবিটি শেয়ার করেছেন। আর ক্যাপশনে লিখেছেন যে ‛রিপ উরফি জাভেদ। কারোর জন্য কোন বড় ক্ষতি নয়’।

ছবি শেয়ার করতেই একের পর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। আর এই ছবির স্ক্রিনশট শেয়ার করে উরফি লিখেছেন ‘এই পৃথিবীতে কী হচ্ছে? আমি অনেক প্রাণনাশের হুমকি পেয়েছি, এবং এখন এটি। সম্প্রতি এই ছবিই ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

ADVERTISEMENT

Related Articles