×
EntertainmentTrending

সংসারে তুমুল অশান্তি, ফের ডিভোর্সের পথে শ্রাবন্তী!

টলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। ২০১৮ সালে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। রোশন সিং শ্রাবন্তীর প্রথম স্বামী নন, তাঁর প্রথম স্বামী  রাজীব বিশ্বাস। তবে রাজীবের সাথে বিচ্ছেদের পর তিনি কৃষ্ণ ব্রজ নামে এক মডেলের প্রেমে পড়েন এবং কোর্ট ম্যারিজ করেন। কিন্তু সেই সম্পর্কও বেশিদিন দীর্ঘস্থায়ী হয় নি।

এরপরে অভিনেত্রী জীবনে আসেন রোশন সিং। ২০১৮ তে বিয়ে করেন তারা। তবে বিয়ের দু-এক বছর যেতে না যেতেই তাদের সংসারে অশান্তি দেখা দিল। পেজ থ্রির পাতা থেকে এমনই জানা যাচ্ছে যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশাল মিডিয়া।

ADVERTISEMENT

তবে শ্রাবন্তীর সংসার ভাঙার যে খবরটি সামনে এসেছে তা আদৌ ঠিক কিনা তা ভবিষ্যৎ বলবে।  কিন্তু আপনারা শ্রাবন্তীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলে বুঝতে পারবেন তাদের সম্পর্কে কিছু তো একটা হয়েছে। কেননা হঠাৎ করে শ্রাবন্তীর ইনস্টাগ্রাম থেকে উধাও স্বামী রোশন সিংয়ের সব ছবি। অন্যদিকে রোশন সিংয়ের সোশ্যাল হ্যান্ডেলে পাওয়া যাচ্ছে না স্ত্রী শ্রাবন্তীর কোনও ছবি।

সূত্রের খবর, শ্রাবন্তীর সঙ্গে এক ছাদের নীচে থাকছেন না রোশান সিং। এক সংবাদ মাধ্যমের প্রকাশিত তথ্য অনুযায়ী জানা যাচ্ছে, শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে অতীত সম্পর্ক বলে মন্তব্য করেছেন রোশান সিং। তবে এ নিয়ে  এখনও পর্যন্ত   মুখ খোলেন নি শ্রাবন্তী।

ADVERTISEMENT

Related Articles