×
EntertainmentVideoViral Video

উমার পর ‘পঞ্চমী’তে কালনাগিনীর ভূমিকায় অভিনেত্রী শিঞ্জিনী, প্রোমো দেখে উত্তেজিত দর্শকরা

এবার কালনাগিনীর বেশে ‛পঞ্চমী’-তে (Ponchomi) এন্ট্রি নিলেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। প্রকাশ্যে ‛পঞ্চমী’-র নতুন প্রোমো। ‛উমা’ (Uma) ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় তার এন্ট্রি হয়েছে। ‛উমা’ শেষ হয়েছে অনেকদিন হল। তারপর থেকে আর পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তবে, বিভিন্ন রিল ভিডিওর মাধ্যমে তিনি অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রেখেছেন। তবে, ফের আবারও ফিরলেন পর্দায়। তাও কালনাগিনীর চরিত্রে।

উমার পর ‘পঞ্চমী'তে কালনাগিনীর ভূমিকায় অভিনেত্রী শিঞ্জিনী, প্রোমো দেখে উত্তেজিত দর্শকরা -

বর্তমানে স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛পঞ্চমী’। প্রথমদিকে পঞ্চমী না জানলেও এখন সে জানে যে সে সাপ। এমনকি মাঝে মধ্যেই সে মানুষ থেকে সাপে বদলে যায়। বিয়ে করে পঞ্চমী এখন শশুর বাড়িতে রয়েছে। যদিও কোনোদিনও স্ত্রীয়ের যোগ্য মর্যাদা পায়নি। অন্যদিকে নাগমাতা পঞ্চমীকে বলেছে কিঞ্জল ও গুরুদেবকে মেরে ফেলার জন্য। কেননা, তারাই নাকি পঞ্চমীর মায়ের হত্যাকারী।

ওদিকে ফুলসজ্জার রাতে কিঞ্জল পঞ্চমীকে হন্যে হয়ে খুঁজে বেড়ায়। অবশেষে না পেয়ে বিছানায় ঘুমিয়ে পড়ে। আর সেই মুহূর্তে পঞ্চমী কিঞ্জলকে ছোবল মারতে গেলে দেখতে পায় ঘুমের ঘোরেও কিঞ্জল পঞ্চমী বলে ডাকছে। আর তখনই মত বদলায় পঞ্চমী। আর এতে নাগমাতাও রেগে যায়। আর তাই সে নিজেই এবার মাঠে নামে। সম্প্রতিক প্রমোতে দেখা মিলেছে সেই আভাস।

উমার পর ‘পঞ্চমী'তে কালনাগিনীর ভূমিকায় অভিনেত্রী শিঞ্জিনী, প্রোমো দেখে উত্তেজিত দর্শকরা -

ওই প্রমোতে দেখা যাচ্ছে যে, কিঞ্জলের মা পঞ্চমীকে বলছে ‛তোমাকে আমি আর ভরসা করতে পারছি না পঞ্চমী। এবারে আমি কিঞ্জলের সত্যি কারের বিয়ে দেব’। যার কুষ্টিতে নাকি আছে সে স্বামীর প্রাণ বাঁচবে। আর তখনই মানুষ রূপে মর্ডান ভাবে এসে হাজির হয় নাগমাতা। আর বলে সে হল আমার মেয়ে চিত্রা। তখন পঞ্চমী নাগমাতার কাছে গিয়ে বলে আপনাকে কোথায় যেন দেখেছি।

এরপর নাগমাতা চশমা খুলতেই পঞ্চমী চমকে ওঠে। এবার দেখার পালা কালনাগিনীর হাত থেকে নিজের স্বামীকে কিভাবে বাঁচবে পঞ্চমী। তবে, এই প্রোমো প্রকাশ্যে আসার পর থেকেই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছে ধারাবাহিক। কেউ লিখেছেন ‛সাপেরও সানগ্লাস আছে, শুধু আমারই নাই’। আবার কেউ লিখেছেন ‛এতদিন মানুষের পরক্রিয়ার গল্প দেখিয়েছে, এবার মানুষকে নিয়ে সাপের পরকীয়ার গল্প দেখাবে’। তবে, এবার দেখার পালা নতুন এই টুইস্ট কতটা মনজয় করতে পারে দর্শকদের।