×
EntertainmentVideoViral Video

নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী প্রাযক্তা, ভুল করেও পরিবারের সামনে ক্লিক করবেন না

Bold Web Series: করোনা কালে সব থেকে বেশি লাভবান হয়েছে ওটিটি প্লাটফর্ম এর কলাকুশলীরা। তাদের অভিনয় যেমন ঘরে বসে দর্শক ভালোবেসেছে। ঠিক তেমনই প্রচুর কাজের বৃত্ত বৃদ্ধি পেয়েছে। তার মধ্যে সবার প্রথমে নাম উঠে আসে অ্যাডাল্ট ওয়েব সিরিজ গুলির। চরম যৌনতায় ভরা এই সিরিজ গুলি মানুষের ব্যাপক পছন্দের। তার মধ্যেই হল ‘Ullu’ App নামের একটি ওটিটি প্লাটফর্ম।

ADVERTISEMENT

যেখানে এক সে এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের সম্ভার আছে। সেখানেই এবার একটি নতুন ওয়েব সিরিজের ট্রেলার সামনে আসলো। সিরিজটির নাম ‘জালেবি বাই’। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন অভিবেত্রী Prajakta Dusane। যেখানে তাকে একজন বাড়ির কাজের মহিলার ভূমিকায় দেখা যাবে। যেখানে টাকার বিনিময়ে জালেবি বাই সব ধরণের কাজ করতে প্রস্তুত। এক বয়স্ক মানুষের সাথে যৌন লীলায় দেখা গেছে। প্রযক্তা একের পর এক খোলামেলা সিনে কার্যত সব লাইম লাইট কেড়ে নিয়েছে।

প্রথম দুটো পার্টেও চূড়ান্ত যৌনতা দেখা গিয়েছিলো জালেবি বাইয়ের। তবে নতুন সিজনে সব কিছু ছাপিয়ে দিয়ে সব থেকে বেশি যৌন সিনের দেখা মিলেছে শুধু ট্রেলারই। ট্রেলারটি ইতি মধ্যেই লাখ লাখ ভিউস ছাড়িয়ে গেছে। আপনার কাছে Ullu App টির সাবস্ক্রিপশন আছে তো। নাহলে আজই নিয়ে নিন কারণ ২২সে এপ্রিল দুর্দান্ত এই সিরিজটি রিলিজ হয়ে গেছে।

উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র অ্যাডাল্টদের জন্য।

ADVERTISEMENT

Related Articles