Entertainment

Twinkle Khanna: ‘মন্দাকিনী হতে পারবে স্নানের দৃশ্যে?’ পরিচালকের মুখে এইকথা শুনেই সপাটে জবাব দিয়েছিলেন টুইঙ্কেল

নব্বইয়ের দশকে বলিপাড়ার আরেক হট অভিনেত্রী ছিলেন টুইঙ্কেল খান্না (Twinkle Khanna)। তবে তাঁর আরেকটি পরিচয়ও আছে, আদতে তিনি সুপারস্টার অক্ষয় কুমারের (Akshay Kumar) স্ত্রী। বর্তমানের দুই সন্তানের মাও। কিন্তু কোনওদিনই তিনি নিজের তারকা তকমাকে সেভাবে পাত্তা দেননি। কারণ অলওয়েজ তিনি সুস্পষ্ট বক্তা। তবে তাঁর কোনও ‘সেন্সর’ ছাড়া কথাবার্তা বিভিন্ন সময়ে তাঁকে মুশকিলে ফেলে দেয়। একবার এক ঘটনার কথা নিজেই প্রকাশ্যে আনলেন তিনি।

টুইঙ্কেল খান্না

সম্প্রতি, টুইক ইন্ডিয়া নামক একটি ইউটিউব চ্যানেলে একটি আড্ডা আলোচনা অনুষ্ঠানে ওয়াহিদা রহমানের সঙ্গে গল্পে মেতে ওঠেছিলেন টুইঙ্কেলও। সেখানেই নায়িকা জানান, একবার বলি-পরিচালক রাজ খোসলা তাঁর সঙ্গে খুব কুরুচিপূর্ণ ব্যবহার করেছিলেন। কি সেই ঘটনা! অভিনেত্রী জানিয়েছেন, ‘একবার একটি ছবির শ্যুটিংয়ে চিত্রনাট্যের প্রয়োজনেই ঝর্ণার সামনে স্নানের দৃশ্যের শ্যুটিং করার প্রস্তুতি সারছি, এমন সময় পরিচালক এসে গায়ে শাল চাপিয়ে, অনেকটা বিখ্যাত পরিচালক-অভিনেতা গুরু দত্তের নকল করে।’

টুইঙ্কেল খান্না

অভিনেত্রী আরো জানান, ‘আমার তখন সাদা কুর্তা পরে রয়েছি। সেই পরিচালক এসে আমাকে সরাসরি জিজ্ঞেস করলেন ওই ঝর্ণার জলে স্নানের দৃশ্যে ‘মন্দাকিনী’ (Mondakini)-র মত সেজে উঠতে পারব কি না?’ আসলে আমাকে পুরোপুরি ভিজে ফিনফিনে,সি-থ্রু পোশাকে ক্যামেরার সামনে উপস্থিত হতে বলেছিলেন তিনি। তবে মুখের ওপর আমি না বলে দিয়েছিলাম। সঙ্গে এও জানিয়েছিলাম যেহেতু ওই পরিচালক রাজ কাপুর নন তাই তাঁর প্রস্তাবে ‘মন্দাকিনী’-র মত ওভাবে সেজে ওঠার প্রশ্নই আসে না’।

 

 

এই উত্তর পেয়ে পরিচালক আর একটি কথা না হলে ফিরে যান। এমনকি পরিচালকের এতটাই অপমানে লেগেছিল ব্যাপারটা যে, ওই ছবির শ্যুটিংয়ে আর তেমনভাবে কোনও কথাই বলেননি টুইঙ্কেলের (Twinkle Khanna) সঙ্গে। তবে টুইঙ্কেলের অভিনীত ‘মেলা’ ছবিতে সাদা কুর্তা পরে টুইঙ্কেলের সেই নাচের সিকোয়েন্স আজও বহু দর্শকের স্মৃতিতে উজ্জ্বল।

 

Related Articles

Back to top button