×
EntertainmentVideoViral Video

বলিউড সুপারস্টার সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্টিক মুডে অভিনেত্রী তৃণা সাহা, তুমুল ভাইরাল ভিডিও

‛Raataan Lambiyan’ গানে এবার রিল ভিডিওতে মাতলেন টেলি অভিনেত্রী তৃনা (Trina Saha) ও বলি অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। কিন্তু হঠাৎ তাদের দেখা হল কোথায় তাই ভাবছেন নিশ্চই? তাহলে বলে রাখি যে, খুব সম্ভবত কোনো বিজ্ঞাপনের কারণে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছিল। আর এবার সেই সময়কার করা রিল ভিডিও শেয়ার করে সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী তৃনা।

অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করেছেন এই ভিডিও। যেখানে দেখা যাচ্ছে যে, তৃনার পরণে রয়েছে লাল পেরে ঘিয়ে রঙের শাড়ি। গলায় হার, কানে দুল, হাতে চুড়ি ও মাথায় খোপা করে দেওয়া ফুল। ঠিক যেন বাঙালি বধূ। আর অন্যদিকে সিদ্ধার্থর পরণে রয়েছে সাদা রঙের টি-শার্ট ও প্যান্ট। তার উপর লাল-সাদা কম্বিনেশনের শার্ট।

বলিউড সুপারস্টার সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্টিক মুডে অভিনেত্রী তৃণা সাহা, তুমুল ভাইরাল ভিডিও -

ভিডিও শেয়ার করে তৃনা ক্যাপশনে লিখেছেন যে, ‛হ্যাপিয়েস্ট বার্থডে আমাদের শেরশাহ’। সঙ্গে দুটি ইমোজিও দিয়েছেন। এমনকি ট্যাগও করেছেন সিদ্ধার্থ মালহোত্রাকে। ভিডিও শেয়ার করতেই ভালোবাসার বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ সিদ্ধার্থকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আবার কেউ লিখেছেন ‛কিউট’। কেউ আবার লিখেছেন যে, ‛সুন্দর’।

বলিউডের প্রথম সারির জনপ্রিয় অভিনেতা হলেন সিদ্ধার্থ মালহোত্রা। আর অন্যদিকে টেলিপাড়ার জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী হলেন তৃনা। দুজনেই নিজের নিজের কেরিয়ারে বেশ সফল। সম্প্রতি তাদের একসঙ্গে দেখে বেশ খুশি হয়েছেন ভক্তরা।