EntertainmentNews

Sayantika Banerjee: বাঁকুড়া থেকে ফেরার পথে লরির ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল সায়ন্তিকার গাড়ি, গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী

প্রিয়াঙ্কার (Priyanka Sarcar) পর এবার সায়ন্তিকা! টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee) পড়লেন দুর্ঘটনার কবলে। বাঁকুড়া থেকে ফেরার পথে পথ দুর্ঘটনার শিকার হন অভিনেত্রী তথা তৃণমূল সম্পাদক। ১২ চাকার লরি এসে ধাক্কা মারে অভিনেত্রীর গাড়িতে। যার ফলে দুমড়ে যায় গাড়িটি। হাতে গুরুতর চোট পেয়েছেন অভিনেত্রী। সকাল সকাল বাঁকুড়া থেকে কলকাতার উদ্যেশে রওনা হয়েছিলেন তিনি।

সায়ন্তিকা বন্দোপাধ্যায় ও তাঁর ক্ষতিগ্রস্ত গাড়ি

এরপর ৬:১৫ নাগাদ তাঁর গাড়ি পশ্চিম বর্ধমানের রাজবাধ এলাকায় এসে উপস্থিত হয়। আর সেখানেই একটি ১২ চাকার লরি ধাক্কা মারে তাঁর গাড়িতে। আপাতত কলকাতায় (Kolkata) না ফিরে আবারও বাঁকুড়া (Bankura) ফিরে গিয়েছেন অভিনেত্রী তথা তৃণমূল সম্পাদক। আর এই মুহূর্তে তিনি যে কলকাতায় ফিরবেন না সেকথাও স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তিনি। বিধানসভা নির্বাচনে বাঁকুড়া থেকে লড়াই চালিয়েছিলেন তিনি।

ক্ষতিগ্রস্ত সায়ন্তিকার গাড়িও

কিন্তু সামান্য কিছু ভোটের ব্যবধানে হেরে গিয়েছেন তিনি। তবে, মানুষের সাহায্যে তাঁদের অভাব অভিযোগ পূরণে বারংবার বাঁকুড়া (Bankura) হাজির হন তিনি। সম্প্রতি এক সপ্তাহ ধরে জনসংযোগের কারণে বাঁকুড়া রয়েছেন তিনি। আর সেখান থেকেই আজ ফেরার কথা ছিল তাঁর। যদিও এই মুহূর্তে আর ফিরতে পারছেন না তিনি কলকাতায়।

 

Related Articles

Back to top button