×
Entertainment

দেশ ছেড়ে বিদেশ পাড়ি রচনা ব্যানার্জীর, দুবাইয়ে রমরমিয়ে চালাচ্ছে শাড়ির ব্যবসা!

একটা সময় বাংলা ও ওড়িয়া সিনেমার নায়িকা হিসেবে রচনা ব্যানার্জিকে (Rachana Banerjee) সবাই চিনতেন। প্রসেনজিত চট্টোপাধ্যায়ের (Prasenjit Chatterjee) সঙ্গে তাঁর অসংখ্য সুপারহিট সিনেমা রয়েছে। জি বাংলার (Zee Bangla) ‘দিদি নাম্বার ১’ (Didi no 1) শো দিয়ে তিনি অসাধারণ জনপ্রিয়তা পেয়েছেন। শুধুমাত্র এই শো নয়, এছাড়াও বিভিন্ন দিকে তিনি নিজেকে ব্যস্ত রাখেন। তার মধ্যে একটা হল ব্যবসা। অনেকেই জানেন যে রচনা ব্যানার্জি শাড়ির ব্যবসা করেন। তাঁর সেই ব্যবসার কাজেই সম্প্রতি দুবাই গেছেন তিনি।

ADVERTISEMENT

আসলে রচনা জীবনে অনেক ওঠাপড়া দেখেছেন। সেইজন্যই তিনি অভিনয় বা সঞ্চালনার পাশাপাশি অন্য কিছু করার কথা ভেবেছেন। পুজোর আগে তিনি “রচনাস ক্রিয়েশন” (Rachna‘s Creation) নামে একটি শাড়ির ব্র‍্যান্ড খুলেছেন। সেই ব্র‍্যান্ডকেই তিনি এবার দুবাইয়ে সম্প্রসারিত করতে চান। আসলে দুবাইয়ে অনেক ভারতীয় উপমহাদেশের লোকজন থাকেন তাই ক্রেতার অভাব হবে না।

এই কাজেই দুবাই গিয়ে ইনস্টাগ্রামে (Instagram) বেশ কয়েকটি ছবি ও ভিডিও দিয়েছেন রচনা। ছবিতে তাঁকে স্টাইলিশ পোশাক পরে ছুটি উপভোগ করতে দেখা যাচ্ছে। এগুলোর সঙ্গে তিনি ক্যাপশন দিয়েছেন “জীবন হলো একটি যাত্রাপথ, ঘুরে বেড়ানো আমার ওষুধ। যতটুকু আছি এভাবেই বেঁচে যাব”। একটি ভিডিওতে তাঁকে দুবাইয়ের সন্ধ্যায় ঘুরতে দেখা গেছে। আলোর মধ্যে তাঁকে খুবই ভালো লাগছে। আরেকটি ভিডিওতে তাঁকে এক অভিজাত রেস্টুরেন্টে ঠান্ডা পানীয় উপভোগ করতে দেখা যাচ্ছে।

স্বাভাবিকভাবেই প্রিয় রচনাকে অন্যরকম ভাবে দেখে অনুরাগীরা মুগ্ধ হয়েছেন। তাঁরা নানাভাবে কমেন্টবক্সে নিজেদের ভালোবাসা উজাড় করে দিচ্ছেন।