×
Entertainment

Oindrila Sen: দুধ সাদা বিছানায় শুয়ে লাস্যময়ী ঐন্দ্রিলা! কাঁধ থেকে খসে পড়ছে টি-শার্ট, ছবি দেখে হাঁ নেটিজেনরা

‘সাত পাকে বাঁধা’ ধারাবাহিক দিয়ে দর্শকমহলে নজর কেড়েছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। তারপর বেশ কিছু সিনেমা ও ধারাবাহিকে কাজ করেন তিনি। ‘রঙের গোধূলি’, ‘কৃষ্ণা’, ‘কেন মন তোমাকে চায়’, ‘তুমি যে আমার’-এর মতো সিনেমাতে অভিনয় করেছেন ঐন্দ্রিলা। কিন্তু এই ছবিগুলি বক্স অফিসে সেভাবে হিট হয়নি। স্টার জলসার ফাগুন বউ ধারাবাহিকে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন ঐন্দ্রিলা। এখন তিনি টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন। কেরিয়ারের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও (Social Media) দিনের বেশ কিছু সময় কাটান ঐন্দ্রিলা। এখানে অনুরাগীদের সঙ্গে জীবনের নানান মুহূর্ত ভাগ করে নেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

ADVERTISEMENT

সম্প্রতি ভাইরাল হয়েছে নায়িকার একটি হট ফটো। যেখানে দেখা যাচ্ছে, একটি কালো টি-শার্ট পরে দুধ সাদা রঙের বিছানায় শুয়ে আছেন ঐন্দ্রিলা। কাঁধ বেয়ে তার টি-শার্টটি নেমে এসেছে। খোলা চুল, নো মেকআপ লুকে অভিনেত্রী উষ্ণতা ছড়িয়েছেন নেটপাড়ায়। ফটো দিয়ে ঐন্দ্রিলা ক্যাপশনে লিখেছেন – “আমি এখন আমার এনার্জি সেভিংস মুডে আছি, কারণ আজ সোমবার। সঙ্গে একটি হাসির ইমোজি ব্যবহার করেছেন। বোঝাই যাচ্ছে অভিনেত্রী এখনও বেশ ছুটির মুডেই আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

আসলে ঐন্দ্রিলা ও অঙ্কুশ কয়েকদিন আগেই পাহাড়ে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানেই একটি পাঁচতারা হোটেলে তোলা হয়েছে এই ফটোটি। অঙ্কুশও এই একই পোশাকে ঐন্দ্রিলাকে ক্যামেরাবন্দি করেছিলেন। আর সেই ছবি শেয়ারও করেছিলেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। তখন সেই ছবি নিয়েও বেশ চর্চা হয়েছিল নেট পাড়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

হাজার হাজার লাইক পরে গেছে ফটোটিতে। তার সাথেই নেটিজেনদের সুন্দর ও মজার কমেন্ট এসেছে। যেমন এক নেটিজেন লিখেছেন – “সত্যি কথা বলো তোমার এখনও ঘুম কাটেনি”। অন্য একজন আবার লিখেছে – ‘দাড়াও অঙ্কুশ দা আসছে’। হাসি মজায় ফটোটি কিন্তু বেশ ভাইরাল হয়েছে।

ঐন্দ্রিলা কঠোর ডায়েট করে ১০ কেজি মতো ওজন কমিয়ে ফেলেছেন। শোনা যাচ্ছে নায়িকা নাকি সম্পূর্ণ জিরো ফিগার বানাতে চাইছেন। ডিরেক্টর পি. বি. চাকি (P. B. Chaki)-র পরবর্তী সিনেমা ‘লাভ ম্যারেজ’ (Love Marriage)-এ দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটিকে। গত বছর ‘ম্যাজিক’ (Magic) সিনেমাতেও একসাথে কাজ করেছে এই জুটি। তাছাড়াও সিনেমাটিতে থাকবেন অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) ও অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Adhya)। এছাড়া আরও একটি খবর দিয়ে রাখি। চলতি বছরেই ঐন্দ্রিলা ও অঙ্কুশের চার হাত এক হবে বলেই শোনা যাচ্ছে টলি পাড়ার অন্দরে।

 

ADVERTISEMENT

Related Articles