×
Entertainment

শরীর নিয়ে ধেয়ে আসছে অশ্লীল মন্তব্য, পাহাড়ে ঘোরার ছবি পোষ্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার মধুমিতা

Madhumita Sarcar Troll: বেড়াতে যাওয়ার ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী মধুমিতা (Madhumita Sarcar)। বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। একাধিক ধারাবাহিকে অভিনয় করলেও ‛বোঝে না সে বোঝে না’ ধারাবাহিকে পাখি নামের একটি চরিত্রে পান জনপ্রিয়তা। আর তারপরই পা রাখেন বড় পর্দায়। যদিও আগের মধুমিতা আর এখনকার মধুমিতার মধ্যে আকাশ-পাতাল তফাৎ। আগের চেয়ে অনেকটাই বেশি সুন্দরী হয়ে উঠেছেন অভিনেত্রী।

ADVERTISEMENT

ভ্যাপসানি যখন স্বস্তি খুঁজছেন মানুষজন তখন মধুমিতার শেয়ার করা আবেদনময়ী লুক আরও খানিকটা উষ্ণতা বাড়িয়ে দেয় ভক্তদের মনে। এই মুহূর্তে অভিনেত্রী পাহাড়ের কোলে নিজের মতোন করে ছুটি কাটাতে ব্যস্ত। উত্তরাখন্ডের সবুজে ঘেরা পাহাড় মাঝে মধ্যেই ধরা দিচ্ছে মধুমিতার ইনস্টাগ্রাম হ্যান্ডেল জুড়ে। আর সেখান থেকে একের পর এক ছবি ও ভিডিওতে নজর কাড়ছেন অভিনেত্রী।

এমনকি ৭,১০০ ফিট উচ্চতায় পাহাড়ী নদীতে তার স্নান করার দৃশ্যও দেখতে পেয়েছেন অনুরাগীরা। মধুমিতার ছবি ও ভিডিও দেখে একের পর এক প্রশংসার বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। যদিও পাশাপাশি জুটেছে কটাক্ষ। অনেকেই তার শরীরকে কেন্দ্র করে একের পর এক নোংরা মন্তব্য করেছেন। যদিও এই বিষয়ে একেবারে চুপ থাকেননি মধুমিতার ফ্যানেরা। তারা স্পষ্টই জানিয়েছেন যে, তাদের প্রিয় অভিনেত্রীকে নিয়ে এমন ধরনের নোংরা মন্তব্য তারা কিছুতেই মেনে নেবে না।

যদিও এই নিয়ে কোনোরকম মন্তব্য করতে দেখা যায়নি মধুমিতাকে। বরাবরই সোশ্যাল মিডিয়ার সমালোচনা নিয়ে পাত্তা না দেওয়া মধুমিতা এবারেও এই বিষয় নিয়ে কোনোরকম মাথা ঘামাননি। বরং মেতে রয়েছেন নিজের সোলো ট্রিপ নিয়ে।