×
Entertainment

ক্যান্সারের পর ব্রেন স্ট্রোক, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী ঐন্দ্রিলা, চিন্তায় ঘুম উড়েছে ভক্তদের

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) উপর দিয়ে যেন একেরপর এক ঝড় বয়েই যাচ্ছে। দুবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর এবার আক্রান্ত হলেন ব্রেন স্টোকে। মঙ্গলবার রাতে ব্রেন স্টোক হয় অভিনেত্রীর। এরপর তড়িঘড়ি তাকে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তারপরই তার এমআরআই করানো হয়। আর তার থেকেই জানা যায় স্টোকের কারণে মাথায় রক্ত জমাট বেঁধে গিয়েছে।

এই মুহূর্তে অভিনেত্রী ইন্টা সেরিব্রাল হ্যামারেজে আক্রান্ত হয়েছেন। দুবার ক্যানসার আক্রান্ত হওয়ার পরও তিনি ঘুরে দাঁড়িয়েছিলেন। যথারীতি শুরু করেছিলেন কাজও। কিন্তু এরই মাঝে খবর আসে তার ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার। তবে, মঙ্গলবারের তুলনায় বুধবার তার শারীরিক অবস্থার উন্নতি ঘটেছে। কিন্তু চিকিৎসকরা ৪৮ ঘন্টা না গেলে কিছু বলতে পারবেন না বলেই জানিয়েছেন।

ADVERTISEMENT

আবারও এক কঠিন পরিস্থিতির মুখে দাঁড়িয়ে অভিনেত্রী ঐন্দ্রিলা। চিকিৎসকেরা জানিয়েছেন অভিনেত্রীর শরীরের একসাইডে কোনো সাড় নেই। শুধুমাত্র বাঁ হাত আর চোখ সামান্য নড়ছে। তবে যেহেতু অভিনেত্রীর বয়স কম সেক্ষেত্রে আশার আলো দেখছেন চিকিৎসকেরা। ঐন্দ্রিলার এই খবরে স্বভাবতই তার প্রেমিক সব্যসাচী ভেঙে পড়েছেন। তারপরেও পাশে থাকছেন ঐন্দ্রিলার।

বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। কালারর্স বাংলার ‛জিয়ন কাঠি’ সিরিয়ালের জাহ্নবী হিসেবেই তাঁকে অধিকাংশ মানুষ চেনেন। অভিনয় দিয়েই সে জয় করেছে সকল দর্শকদের মন। তাঁর বেশ ফ্যান ফলোয়িংও রয়েছে। এই মুহূর্তে সকলেই অভিনেত্রীর সুস্থ হওয়ার অপেক্ষায় দিন গুনছেন।