×
EntertainmentVideoViral Video

টাইট কালো পোশাকে বঙ্গললনা তিয়াসা, দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘বাংলা মিডিয়াম’-র শিক্ষিকা!

অঙ্কুশ-শুভশ্রী অভিনীত ‛আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমার গানে রিল ভিডিওতে নজর কাড়লেন অভিনেত্রী তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন তিয়াসা। জি বাংলার পর্দায় ‛কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়ে প্রথম টেলিভিশন জগতে পা রাখেন। আর প্রথম সিরিয়াল দিয়েই বাজিমাত করেন।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

তবে, সিরিয়াল শেষ হওয়ার পর থেকে নিজের ব্যাক্তিগত জীবন নিয়েই বারংবার উঠে এসেছেন সংবাদের শিরোনামে। গত বছরের ২৮ ফেব্রুয়ারি খাতায় কলমে বিচ্ছেদ হয়েছে তিয়াসা ও সুবানের (Tiyasha – Suban)। এখন তারা কেবল একে অপরের বন্ধু। তবে, ঠিক কি কারণে তাদের বিচ্ছেদ ঘটেছে সেই প্রসঙ্গে বারবার উঠে এসেছে তৃতীয় ব্যাক্তির প্রসঙ্গ।

গোবরডাঙ্গার সাধারণ পরিবারের মেয়ে তিয়াশা। স্বামী সুবানের হাত ধরেই পা রেখেছিলেন গ্ল্যামার দুনিয়ায়। অভিনয়ের যাবতীয় কিছু সুবানের থেকেই শিখেছেন। কিন্তু সেই স্বামীর সঙ্গেই ডিভোর্স হওয়ার পর বারংবার তিয়াশাকে কটূক্তি সহ নানান প্রশ্নের সম্মুখে পরতে হয়েছে। যদিও সেসব নিয়ে কোনোদিনই তেমন পাত্তা দেননা তিয়াসা। তবে, প্রাক্তন স্বামী সুবানের প্রতি কৃতজ্ঞতা রেখেই তিনি নিজের জীবন পথে এগিয়ে যেতে চান।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

বর্তমানে তাকে স্টার জলসার পর্দায় ‛বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে ‛ইন্দিরা’ চরিত্রে দেখা যাচ্ছে। অল্প দিন হল ধারাবাহিকটি শুরু হয়েছে। কিন্তু ইতিমধ্যেই সিরিয়ালে দেখানো গল্প বেশ প্রশংসা পাচ্ছে দর্শকমহলে। আর এই ধারাবাহিকে হাত ধরেই আবারও একবার টিভির পর্দায় ফিরে এসেছে নীল-তিয়াসা জুটি। সিরিয়ালে গ্রামের মেয়ে ইন্দিরা সাদামাটা দুপাশে বিনুনি করা শাড়ি লুকে ধরা দিলেও বাস্তবের তিয়াসা কিন্তু একেবারেই উল্টো।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ তিয়াসা। কখনও ফটোশ্যুটে আবার কখনও রিল ভিডিওতে নজর কাড়েন নেটিজেনদের। সম্প্রতি তিয়াসা (Tiyasha Lepcha) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও (Video) শেয়ার করেছেন। যেখানে তাকে ছাদের উপরে দাঁড়িয়ে ‛আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমার ‛ওরে বাংলাদেশের মেয়েরে তুই হেইলা দুইলা যাস’ গানে কোমর দোলাতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha Lepcha (@tiyasharoyofficial)

তিয়াসার পরণে রয়েছে কালো রঙের টপ ও স্কার্ট। কানে গোল ইয়াররিং। ভিডিও শেয়ার করে তিয়াসা ক্যাপশনে লিখেছেন যে, ‛গ্লো ডে’। সম্প্রতি তিয়াসার এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।