×
EntertainmentViral Video

দুর্দান্ত ভঙ্গিমায় নেচে তাক লাগালো এই যুবতী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

নৃত্য জগতের তারকাদের নাম উঠে আসলে ঝিলিক দত্ত রায় এর কথা উঠে আসে। ফেসবুক ইনস্টাগ্রাম ইউটিউব সব জায়গাতে তার লাখো ফ্যান ফলোয়ার।

প্রতিবার তিনি এক নতুন নতুন নাচের ভঙ্গি নতুন নতুন গানের সাথে ছন্দ মিলিয়ে থাকে। সোশ্যাল মিডিয়ার দরুণ বারবার দর্শকদের কাছে ফিরে আসেন তিনি। প্রতিবার তিনি নতুন নতুন অবতারে ফিরে আসেন। ফেসবুক ইনস্ট্রাগ্রাম এফ্যান ফলোইং থাকলেও ইউটিউবে তার প্রায় দুই লাখের ওপর ফ্যান।

ADVERTISEMENT

কখনো তিনি “ধাধিনা নাতিনা” কিংবা “পিন্দারে পলাশের বন” এই সমস্ত গান নিয়ে বারবার ফিরে এসেছেন। সব রকম গান এই তিনি বেশ স্বাচ্ছন্দ্যবোধ করেন এবং নতুন নতুন ভাবে ফিরে আসেন। তবে এবার পুজোতে গৌরী এলো দেখে যা লো গানে মন্ত্রমুগ্ধের মতন তিনি নাচ করেছেন। ভিডিওটি এবার বেশ ভাইরাল হয়। ভিডিওটিতে ঝিলিক, সুন্দর মিষ্টি রোদের সাথে নীল শাড়ি পরিহিতা অবস্থায় খোপায় তার গোলাপী নীল ফুল, গলায় গোলাপি হার বেশ সুন্দর সাজ-সজ্জায় বড় মিষ্টি লাগছে দেখতে। তিনি সেখানে বেহুরে লগন গানে নাচ করেছেন।

সুন্দর প্রকৃতির সাথে বেশ তিনি তালে তালও মিলিয়েছেন । তিনি ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই ঝড়ের গতিতে ভিডিওটি ভাইরাল হতে শুরু করে। 38 হাজার মানুষ ভিডিওটি কে পছন্দ ও করেছেন। এবং প্রায় সাড়ে পাঁচ হাজার মানুষ ভিডিওটিকে শেয়ার করেছেন। অনেকে তাকে কমেন্ট বক্সে অভিনন্দন ও জানিয়েছেন। তিনি একজন শিল্পী এবং তার প্রতিভা বারবার প্রকাশ পেয়েছে তার নাচের মাধ্যমে। আশা করি ভবিষ্যতেও তিনি ভক্তদের মন এভাবেই জয় করে চলবেন।

ADVERTISEMENT

Related Articles