×
EntertainmentViral Video

এবার নতুন জীবন শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী, শুভেচ্ছাবার্তা নেটিজেনদের

টলিপাড়ায় গুঞ্জনের শেষ নেই। আর এখন টলি অভিনেত্রী শ্রাবন্তী কে নিয়ে প্রায় শোরগোল পড়ে গিয়েছে। খবরের পাতায় শিরোনামে বারবার তিনি উঠে আসছেন। বারবার তার দাম্পত্য জীবন এ অনেক প্রশ্ন উঠেছে।

শ্রাবন্তীর ক্যারিয়ার খুব অল্প বয়স থেকেই শুরু হয় সিরিয়াল দিয়ে শুরু করেছিলেন তাঁর অভিনয় জীবন। এরপর তিনি পরিচালক রাজ রবি কিনাগির প্রথম সিনেমা করেছিলেন যার নাম ছিল চ্যাম্পিয়ন। সেই বছরের মধ্যেই তিনি বিয়ে করে নিন রাজীব বিশ্বাসকে। সেই সময় রাজিব বিশ্বাস ছিল একজন উঠতি পরিচালক তারপর তাদের ঘরে আসে ঝিনুক। ঝিনুক আসার পরেও তার ক্যারিয়ার জীবন খুব সুন্দর ভাবে এগোতে থাকে। কিন্তু শুরু হয় তাদের মধ্যে তুমুল ঝামেলা, রাজীবের বিরুদ্ধে অভিনেত্রী শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ নিয়ে এসেছিলেন, এরপর তাদের ডিভোর্স হয়ে যায়।

ADVERTISEMENT

এরপর অভিনেত্রীর জীবনে আসে প্রেম। তুমি প্রেমে পড়েন কৃষাণ ভিরাজের। তিনি পেশায় ছিলেন একজন মডেল এবং ফটোগ্রাফার। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই সেখানেও শুরু হয় নানান অশান্তি। তাদের ডিভোর্স ও হয়ে যায়।

তারপর তিনি পেশায় পাইলট রোশন সিং কে বিয়ে করেন। ভালোই চলছিল অভিনেত্রীর সাংসারিক জীবন। কিন্তু হঠাৎ করে দেখা যায় অভিনেত্রী ইনস্টা ওয়াল থেকে তাদের সমস্ত ছবি ডিলিট করে দেওয়া হয়েছে। একে অপরকে আনফলো ও করেছেন। যদিও বিষয়টি সবার সামনে আনতে চাননি অভিনেত্রী। তিনি বলেছেন তিনি ঝিনুককে নিয়ে বাইপাসের ফ্ল্যাটে এসে গেছেন। রোশন তার পারিবারিক ফ্ল্যাটে কারণ তার মা অসুস্থ রয়েছে।

কিন্তু এইসব পারিবারিক অশান্তি কে দূরে সরিয়ে অভিনেত্রী নতুন জগতে পা ফেললেন। তিনি ফিটনেসের প্রতি সচেতন হয়ে 4 ই নভেম্বর নিজের একটি জিম ওপেন করলেন। তার এই নতুন জিমের নাম “ফিটনেস এম্পায়ার”। এই জিমটির ওপেনিং হয়েছে মধ্যমগ্রামে। তিনি ইনস্টাগ্রামে ফিটনেস এম্পায়ারের ভিডিও পোস্ট করেছেন এবং ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। নেটিজেনরা তার এই প্রচেষ্টায় সাধুবাদ জানিয়েছেন এবং অনেক শুভেচ্ছা ও জানিয়েছেন। শ্রাবন্তী কন্যা অভিমুন্য তাহলে ইনস্টাগ্রামের ভিডিওতে মাহির নতুন বিজনেস সম্পর্কেই সকলকে জানাতে চেয়েছিলেন।

ADVERTISEMENT

Related Articles