×
Entertainment

ঐন্দ্রিলা শর্মার এই সিনেমা ও সিরিয়ালগুলো চিরস্মরণীয় হয়ে থাকবে ভক্তদের মনে

সব লড়াই শেষ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। রবিবার দুপুর ১২ টা ৫৯ মিনিটে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে জীবনবসান ঘটে অভিনেত্রীর। ২০১৫ সালে প্রথম ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। তার অস্থিমজ্জায় ক্যান্সার ধরা পড়ে। এরপর কেমোথেরাপি চলার পর ২০১৬ সালে তিনি সুস্থ হয়ে ওঠেন।

ADVERTISEMENT

এরপর পা রাখেন অভিনয় জগতে। সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজে কাজ করে মনজয় করেছেন সকলের। ২০১৭ সালে ‛ঝুমুর’ ধারাবাহিক দিয়ে নজরে আসে দর্শকদের। আর সেখান থেকেই আলাপ হয় সব্যসাচীর সঙ্গে। ২০২০ সালে ‛আমি দিদি নাম্বার ওয়ান’ সিনেমা দিয়ে পা রাখেন বড় পর্দায়। ঐন্দ্রিলার বিপরীতে ছিলেন মিঠাই ধারাবাহিকের সিড।

এছাড়াও ‛জিয়নকাঠি’ ধারাবাহিকে জাহ্নবী নামের চরিত্রে অভিনয় করে মনজয় করেন ভক্তদের। এছাড়াও ‛লাভ ক্যাফ’ সিনেমায় তাকে অভিনয় করতে দেখা যায়। ২০২১ সালে আবারও আক্রান্ত হয়েছিলেন মারণ রোগ ক্যান্সারে। অবশেষে আবারও কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে গিয়ে সুস্থও হয়েছিলেন। ফিরে এসেছিলেন স্বাভাবিক জীবনে। শুরু করেছিলেন নিজের অভিনয়ের কেরিয়ার।

তবে, সুস্থতার মাঝে সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজে কাজ করে মনজয় করেছেন সকলের। কিন্তু আচমকা আবারও ঘটে বিপত্তি। ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। কোমায় চলে যান। তারপর থেকে তাকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে কমবেশি ভালো-মন্দ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল অভিনেত্রীর শারীরিক অবস্থা।

যদিও এরপরেও ধীরে ধীরে সুস্থ হওয়ার পথে এগোচ্ছিলেন ঐন্দ্রিলা। কিন্তু মাঝেমধ্যেই তার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক হয়ে পড়ছিল। বৃহস্পতিবার রাতে কার্যত মিরাকেল ঘটিয়ে চিকিৎসায় সাড়া দিয়েছিলেন ঐন্দ্রিলা। কিন্তু শনিবার রাতে কমপক্ষে দশবার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। তারপর রবিবার দুপুরে আচমকাই মৃত্যু হয় তার। অভিনেত্রীর শেষ ওয়েব সিরিজ ছিল ‛ভাগার’।