×
Entertainment

প্রিয়াঙ্কা থেকে রশ্মিকা, বারবার Oops Moment-এর শিকার হয়েছেন এই অভিনেত্রীরা

Actresses Oops Moment নায়িকাদের বহুবার তার ড্রেসের জন্য অস্বস্তিকর বা উপস মুহূর্তের শিকার হতে হয়। ক্যামেরার সামনে অত্যাধিক ফ্যাশন তুলে ধরাই থাকে নায়িকাদের আসল লক্ষ্য। কারণ সেই ফ্যাশনই পরবর্তী সময়ে সাধারণ মানুষের কাছে হয়ে ওঠে ট্রেন্ড। যে কারনেই এমন কিছু নায়িকা আছে যাদের ড্রেসের কারণে উপস মুহূর্তের শিকার হয়েছে বহুবার।

১) প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) :

বলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয়ের পাশাপাশি তার নাম আছে ফ্যাশনের কারণে। একবার স্বামী নিক জোনাস-এর সাথে তিনি একটি লাইভ চ্যাট করছিলেন। সেই সময়ে তার পোশাকের বুঁকের দিকে বেশ অনেকটা বড় কাট ছিল। সেই কাট থাকার কারণেই প্রিয়াঙ্কা উপস মুহূর্তের শিকার হন।

২) কাজল আগারওয়াল (Kajal Agarwal) :

সাউথ ও বলিউডে বেশ নাম করেছেন কাজল আগারওয়াল। একবার একটি ইভেন্টে তিনি খুবই শর্ট ড্রেস পরে গিয়েছিলেন। সেখানে বসার সময় তার ড্রেসের কারণে একটি উপস মুহূর্তের শিকার হন কাজল।

৩) রশ্মিকা মন্দনা (Rashmika Mandanna) :

‘জাতীয় ক্রাশ’ রশ্মিকা মন্দনা ফ্যাশনের জন্য সবসময় চর্চিত হয়ে থাকেন। একবার তিনি একটি ইভেন্টে হলুদ রঙের শর্ট ওয়ান পিস্ ড্রেসে ধরা দিয়েছিলেন। সেখানে তিনি বসেছিলেন তবে পোজ চেঞ্জ করার সময়ই ঘটে বিপত্তি। বেশ কিছু আপত্তিকর মুহূর্ত ক্যামেরা বন্দী হয়ে যায়। যা হয়তো রশ্মিকা নিজেও বুঝতে পেরেছিলেন।