×
Entertainment

সেক্সের থেকেও এই ৩ জিনিস অনেক দামী, বোমা ফাটালেন বলি অভিনেত্রী কিয়ারা আদবানি

কিয়ারা আদবানির কথা মাথায় আসলেই কবির সিং সিনেমার কথা মনে আছে। সিনেমাটিতে কিয়ারা অনবদ্য অভিনয় করেছেন। তবে শুধুমাত্র একটি সিনেমায় নয় তিনি বহুবার বহু সিনেমাতে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন। মানুষ প্রশংসায় ভরিয়ে দিয়েছে তাকে। প্রথম দিকের বলিউডের অভিনেত্রীদের মধ্যে কিয়ারা সেনের নাম আসে। তবে শুধুমাত্র কিয়ারা আবদানি সিনেমা নিয়ে বিতর্কিত হন না তার ফটোশুট সেশন ও চারিদিকে হৈ চৈ ফেলে দেয়।

কিছুদিন আগে ডাব্বু রত্নানির ফটোশুট নিয়ে অনেক বিতর্ক হয়েছে। লাস্ট স্টোরি তে একটি দৃশ্যে তিনি ভাইব্রেটর ইউজ করে অভিনয়ে ঝড় তুলে দেয়। এবার তিনি যেখানেই যাচ্ছেন তাদের প্রতিবার একটি প্রশ্নেরই উত্তর দিতে হচ্ছে। প্রতিটি প্রশ্ন সেক্স রিলেটেড করা হচ্ছে।

ADVERTISEMENT

2014 সালে অক্ষয় কুমারের সাথে প্রথম বলিউডে পা রাখেন কিয়ারা আবদানি। তারপর আর কোন কাজই করেনি, বলা ভালো কোন কাজ পাননি। এরপর তিনি সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএস ধোনি সিনেমার মাধ্যমে আবারো সিনেমা জগতে ফিরে আসেন। এই সিনেমার পর তাকে আর ফিরে তাকাতে হয়নি। বারবার তিনি দক্ষ শিল্পীর মতন অভিনয় করে মানুষের মন জয় করে নিয়েছেন।

লাস্ট স্টোরিজের স্বমেহনের দৃশ্যে তিনি ভাইব্রেটর ইউজ করে চারিদিকে ঝড় তুলে দিয়েছিলেন। তারপর থেকে তার জনপ্রিয়তা যেন আরো দশ গুন বেড়ে গিয়েছে। সেক্স রিলেটেড কোন প্রশ্ন তাকে ভীষণ ক্যাজুয়ালি করা হচ্ছে।

রিসেন্ট টুইংকেল খান্না শো টুইক ইন্ডিয়াতে তাকে একের পর এক প্রশ্ন করা হয়। তাকে জিজ্ঞেস করা হয়, সেক্স ছাড়া তার কাছে এমন তিনটি কি জিনিস যেটা ভীষন গুরুত্বপূর্ণ তার কাছে। তার উত্তর শুনলে আপনি অবাক হয়ে যাবেন। তার উত্তর ছিল ১) পিজ্জা 2 )শপিং 3) ভালো সিনেমা।

ADVERTISEMENT

Related Articles