×
EntertainmentTrending

তৃতীয় বিয়েও টিকল না! নতুন রূপে ধরা দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী কে নিয়ে খবরের শেষ নেই। বিশেষ করে তা যদি হয় তার দাম্পত্য জীবন নিয়ে। আবারো গুঞ্জন উঠেছে যে শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ও নাকি ভাঙতে বসেছে। অভিনেত্রী তৃতীয় স্বামীর নাম রোশন সিং। তিনি পেশায় একজন পাইলট। বিয়ে করে অভিনেত্রী বেশ খুশি ছিলেন। আগের বছর খুব ধুমধাম করে কারবা চৌথ ও পালন করেছিলেন।

কিন্তু এবছর সেইসবের আর বালাই নেই। ইনস্টাগ্রাম ওয়ার্ল্ড থেকে তাদের সমস্ত ছবি ডিলিট ও করে দেওয়া হয়েছে। দুজন দুজনকে আনফলো ও করে দিয়েছেন। ইনস্টাগ্রামে কোন ছবি না থাকলেও অভিনেত্রী সিঁথিতে সিঁদুর দিয়ে ছবি পোস্ট করেছেন। আসলে আজ মেকাপ আর্টিস্ট সুবির মান্নার জন্মদিন। তাই তার জন্মদিনের শুভেচ্ছা জানাতেই তাকে নিয়ে তার ছবি পোস্ট।

ADVERTISEMENT

2003 সালে অভিনেত্রী এই টলিউড পাড়াই পা রাখেন পরিচালক রবি কিনাগীর হাত ধরে। অভিনেত্রী প্রথম সিনেমার নাম ছিল চ্যাম্পিয়ন।

সেই বছরেই অভিনেত্রী পরিচালক রাজীব বিশ্বাসের সাথে বিয়ে ও করে নেন। তারপর তাদের কোল জুড়ে আসে তাদের ছোট্ট সন্তান ঝিনুক। কিন্তু হঠাৎ করেই কিছু বছরের মধ্যে তাদের ডিভোর্স হয়ে যায়।

অভিনেত্রী এরপরেও নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন। এরপর অভিনেত্রীর বিয়ে হয় কৃষাণ ভিরাজের সাথে। তিনি পেশায় একজন মডেল এবং ফটোগ্রাফার। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবারো গুঞ্জন শোনা যায় তাদের ডিভোর্সের। তৃতীয়বার ফের বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী। এবার বিয়ে হয় তার রোশন সিংএর সাথে। কিন্তু এই বিয়েতেও চলে এসেছে বাধা। কিভাবে অভিনেত্রী জীবন থেকেই বাধা দূর হবে তা কেউ জানে না। সবার মনে এখন একটাই প্রশ্ন আবারও কি নতুন কিছু ঘটতে চলেছে।

ADVERTISEMENT

Related Articles