×
EntertainmentTrending

আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে, বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন শ্রাবন্তী

‘মায়ার বাঁধন’ সিনেমা দিয়ে পথচলা শুরু করে টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীর। যদিও এই সিনেমায় দর্শক দের মুগ্ধ না করলেও তার পরবর্তী ছবি ‘চ্যাম্পিয়ন’ ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন মাত্র ষোলো বছরের মেয়েটি।  আর এই সিনেমার পরিচালক রাজীব কুমার বিশ্বাসের মনেও একটা জায়গা করে নিয়েছিলেন তিনি।

তাদের মধ্যে একটা প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু শ্রাবন্তী বাড়ির অমতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আর তাঁদের প্রথম ছেলে অভিমুন্য। কিন্তু নানান কারণে সেই সম্পর্ক তিক্ত হয়ে ভেঙে পড়ে। তারপর আর একবার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও সেই বিয়েও স্থায়ী হয়নি তার।

ADVERTISEMENT

এই বিচ্ছেদের পর  কৃষ্ণ ভি ব্রজের সঙ্গে জিমে আলাপ হয়। বেশ কিছুদিন প্রেম করেন ২০১৭ সালের চুপিচুপি বিয়ে সেরে ফেলেন তারা।  বিয়ের কয়েক মাস ঘর করার সাথে সাথে কৃষাণের সঙ্গে তার সম্পর্কে চিড় ধরে  এবং তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন । কিন্তু টলিপাড়ার গুঞ্জন, আবারো নাকি সম্পর্ক ভাঙতে চলেছে তাদের। প্রায় এক মাস তারা আলাদা থাকছেন।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলে, হয়তো আমাদের সম্পর্কের হানিমুন পর্ব শেষ হয়ে গেছে। তবে  আমাদের সম্পর্ক শেষ হয়নি।অন্যদিকে অভিনেত্রী ও রোশন সব ছবি ডিলিট করলে কিছু গ্রুপ ফটো রেখেছেন। আর নিজের সারনেম শ্রাবন্তী এখনও সিং রেখেছেন। তাহলে কি একথা মেনে নেওয়া যায়, সম্পর্কে চির যদিও ধরে থাকে তা সাময়িক।

ADVERTISEMENT

Related Articles