×
EntertainmentViral Video

ফুল দিয়ে সেজে উঠেছে বিছানা, গোপনে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন গায়িকা নেহা কক্কর!

নেহা কক্কর একজন ভারতীয় গায়িকা যাকে আমরা খুব ভালো ভাবে সবাই চিনি। তার অনেক সুপার হিট গান আমাদের সকলের কাছে খুব প্রিয়। এই গায়িকারএর জন্ম হয় ঋষিকেশ। তিনি চার বছর বয়স থেকে গান গাওয়া শুরু করেন। তিনি যখন একাদশ শ্রেণীতে পড়তেন তখন তিনি ইন্ডিয়ান আইডলের সেকেন্ড সিজনে পার্টিসিপেট করেছিলেন। কিন্তু ফাইনালে পৌঁছানোর আগেই তিনি বাদ হয়ে যায়। এরপর তিনি 2008 সালে একটি অ্যালবাম “নেহা দ্য রকস্টার” বলে সেখান থেকে তিনি আবার সংগীতে ব্যাক করেন। 2013 সালে ধাতিং নাচ গানে তিনি তাঁর কণ্ঠ মেলান। বর্তমানে তিনি জি টেলিভিশনে সারেগামাপা এর বিচারকের পদে রয়েছেন।

তবে গায়িকার দাম্পত্য জীবন নিয়ে নেটদুনিয়া কিন্তু বেশ মেতে রয়েছে। সম্প্রতি 28 শে অক্টোবর নেহা কক্কর সাত পাকে বাঁধা পড়েছেন পাঞ্জাবি গায়ক রোহন প্রীত সিং এর সঙ্গে। তাদের বিয়ের মূল অনুষ্ঠান হয় দিল্লির একটি গুরুদুয়ারা তে। তাদের বিয়ের সুন্দর কিছু মুহূর্ত নেট দুনিয়ায় বেশ ভাইরাল হয়েছেন।

ADVERTISEMENT

মধুচন্দ্রিমার জন্য তারা পাড়ি দেয় সুদূর দুবাইতে। গত 8 ই নভেম্বর পৌঁছে যায় নেহা এবং রোহণ। নেহা এবং রোহনের ইনস্টা স্টোরি ৎতে দেখা যায় তাদের দুজনের সুন্দর কিছু মুহূর্ত।

View this post on Instagram

#nehakakkar’s #Honeymoon Suite! #rohanpreetsingh

A post shared by BollywoodShaadis.com (@bollywoodshaadis) on

নেহা এবং রোহন দুবাই যে 5 স্টার হোটেলটিতে রয়েছেন সেই স্যুট টি পুরো বেলুন এবং ফুল দিয়ে সুসজ্জিত রয়েছে। ফুল দিয়ে সাজানো হয়েছে তাদের বিছানাটি ও। তাদের ছবিতে বেশ হাসিখুশি ভাবে দেখা গেছে দুজনকে। এক কথায় তারা একসাথে বেশ ভালো সময় কাটাচ্ছেন।

ADVERTISEMENT

Related Articles