×
Entertainment

সন্তান জন্মের আগে মারা গেছেন অভিনেতা, স্বামীর মৃত্যুর ৪ মাস পর মা হলেন চিরঞ্জীবীর স্ত্রী

এই পৃথিবী থেকে কেও বেঁচে ফিরে যেতে পারবে না। এটা যেমন ধ্রুব সত্য তেমনি এটা অস্বীকার করার কোন জায়গা নেই কার মৃত্যু কখন ঘটবে সেটা কেউই বলতে পারে না। ঠিক যেমনটা ঘটেছে অভিনেতা চিরঞ্জীবী সারজার সাথে। প্রথম সন্তানের জন্মের আগে  গর্ভবতী স্ত্রীকে ছেড়ে অকালে চলে গেলেন। অবশেষে, সমস্ত সমস্যার মাঝেও একটু সুখ নেমে এল  অভিনেতার পরিবারে।

বৃহস্পতিবার চিরঞ্জীবীর স্ত্রী মেঘনা একটি পুত্র সন্তানের জন্ম দেন। চিরঞ্জীবীর মা নাতি পেয়ে খুব খুশি। তিনি সংবাদ মাধ্যমকে বলেন,  মনে হচ্ছে আমি আবার চিরঞ্জীবীকে দেখছি। আমরা অনেক মাস যন্ত্রণা সহ্য করেছি, আজ আনন্দের দিন। গত জুনে, চিরঞ্জীবী সারজা হৃদরোগে আক্রান্ত হয়ে ৩৫ বছর বয়সে মারা যান। তবে প্রয়াত অভিনেতার সন্তান স্ত্রীর গর্ভে বেড়ে উঠছিল।

ADVERTISEMENT

চার মাস কেটে  যাওয়ার  পর অবশেষে সেই আনন্দের মুহূর্তটি এল। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মেঘনা দক্ষিণ বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে একটি বাচ্চা সন্তানের জন্ম দেন। আর সেই সুখবর প্রয়াত অভিনেতা চিরঞ্জীবী সারজার দাদা ধ্রুব সারজা অভিনেতার ভক্তদের সাথে শেয়ার করেন।

শুধু তাই নয়, তিনি  চিরঞ্জীবী ও মেঘনার ছেলের জন্য ১০ লক্ষ টাকা দিয়ে রূপোর দোলানাও কিনেছেন। তিনি  ইনস্টাগ্রামে লিখেছেন, “ছেলে হয়েছে, জয় হনুমান। আমার ভাই চেয়েছিলেন তার  সন্তান যেন রূপোর দোলনায় ঘুমায়। আমি সবেমাত্র তার স্বপ্ন পূরণ করেছি। আমি ছেলের নাম স্থির করিনি, মেঘনা তা রাখবে।

ADVERTISEMENT

Related Articles