×
EntertainmentVideoViral Video

দুর্দান্ত গান গেয়ে ‘দিদি নং ১’-এর মঞ্চ মাতালেন ‘দেশের মাটি’র মাম্পি, শুনে মুগ্ধ নেটিজেনরা

দুর্দান্ত গান গেয়ে দিদি নাম্বার ১-র মঞ্চ মাতালো টেলি অভিনেত্রী রুকমা রায় ( Rooqma Roy)। আর ওদিকে টলিউডের (Tollywood) হট ডিভা বলতে এখনও যাকে একনামে সবাই চেনেন তিনি হলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। একসময় চুটিয়ে অভিনয় করেছেন বড় পর্দায়। তবে, একটা সময়ের পর সেই পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন। কিন্তু, বড় পর্দায় যেভাবে তিনি সকলের মন জয় করেছিলেন, ঠিক তেমনই ছোট পর্দায়ও সকলের মন জয় করে নিয়েছেন।

দুর্দান্ত গান গেয়ে ‘দিদি নং ১'-এর মঞ্চ মাতালেন ‘দেশের মাটি'র মাম্পি, শুনে মুগ্ধ নেটিজেনরা -

বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এককথায় তিনি হলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। সকল দিদিদের ইন্সপিরেশন। তাঁকে ছাড়া এই শো প্রায় অচল বলা চলে।

দুর্দান্ত গান গেয়ে ‘দিদি নং ১'-এর মঞ্চ মাতালেন ‘দেশের মাটি'র মাম্পি, শুনে মুগ্ধ নেটিজেনরা -

প্রায় ১১ বছর ধরে একটানা এই শোয়ের জনপ্রিয়তা তিনি বজায় রেখে এসেছেন। আর তার একটাই কারণ রচনার নিঁখুদ সঞ্চালনা। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই আসেন দিদির মঞ্চে খেলতে। তেমনই সম্প্রতি এই মঞ্চে হাজির হয়েছিলেন সেলিব্রেটি সব দিদিরা। দুই বান্ধবীর জুটি নিয়ে এসেছিলেন অভিনেত্রী রুকমা রায় ও শ্রীতমা ভট্টাচার্য। তাদের দুবছরের এই বন্ধুত্বের শুরু কিভাবে এদিন দিদির মঞ্চে এসে তারা জানান।

এমনকি এদিন শ্রীতমা কিভাবে তার ফিয়োনসের সঙ্গে  কলে কথা বলেন সেটাও দেখায় রুকমা। যে কাউকেই নকল করতে ওস্তাদ রুকমা অভিনয়ে যে বেশ পারদর্শী তা সকলেই জানেন। পাশাপাশি তিনি যে ভালো গানও করেন তারই প্রমাণ মিললো এদিন। দিদির মঞ্চে দাঁড়িয়ে ‛তু লং মে লাচি’ গানটি গাইতে শোনা যায়। অসাধারণ সুরে নিঁখুদ ছিল তার গানের লাইন। যথারীতি তার গান শুনে মুগ্ধ হয়েছেন সকলেই। ‛কিরণমালা’, ‛দেশের মাটি’, ‛লালকুঠি’ একাধিক ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে।