×
EntertainmentVideoViral Video

‘টাপা টিনি’র তালে দুর্দান্ত নেচে তাক লাগিয়েছিলেন প্রাণবন্ত ঐন্দ্রিলা, পুরনো ভিডিও দেখে চোখে জল নেটিজেনদের

‛বেলাশুরু’ সিনেমার ‛টাপাটিনি’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল নেটমাধ্যমে। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেই এই গানে নেচে তাক লাগিয়েছিলেন। আর সেই তালিকায় বাদ যায়নি অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) নাম। সম্প্রতি ঐন্দ্রিলার সেই নাচের ভিডিওই ভাইরাল হয়েছে। যা দেখে চোখে জল অনুরাগীদের। একজন লড়াকু ফাইটার ছিলেন ঐন্দ্রিলা। শরীরের বিরুদ্ধে একেরপর পর এক লড়াই তিনি চালিয়ে গিয়েছিলেন।

ADVERTISEMENT

সালটা ২০১৫। প্রথম ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। তার অস্থিমজ্জায় ক্যান্সার ধরা পরে। এরপর কেমোথেরাপি চলার পর ২০১৬ সালে তিনি সুস্থ হয়ে ওঠেন। কিন্তু তারপর ৫ বছর পর ২০২১ সালে আবারও আক্রান্ত হয়েছিলেন মারণ রোগ ক্যান্সারে। অবশেষে আবারও কঠিন লড়াইয়ের মধ্যে দিয়ে গিয়ে সুস্থও হয়েছিলেন। ফিরে এসেছিলেন স্বাভাবিক জীবনে। শুরু করেছিলেন নিজের অভিনয়ের কেরিয়ার। বেশ ভালোই কাটছিল দিনগুলি।

কিন্তু হঠাৎই ঘটে ছন্দপতন। ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেত্রী। কোমায় চলে যান। তারপর থেকে তাকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে কমবেশি ভালো-মন্দ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিল অভিনেত্রীর শারীরিক অবস্থা। যদিও এরপরেও ধীরে ধীরে সুস্থ হওয়ার পথে এগোচ্ছিলেন ঐন্দ্রিলা। কিন্তু মাঝেমধ্যেই তার শারীরিক অবস্থা অত্যন্ত সংকটজনক হয়ে পড়ছিল।

মা, বাবা সহ কাছের মানুষ সব্যসাচী সকলেই ছিলেন তার পাশে। তার শারীরিক সমস্ত খবরই প্রেমিক সব্যসাচী তার ফেসবুক ওয়ালে পোস্ট করে এসেছেন। তেমনই বৃহস্পতিবার রাতে কার্যত মিরাকেল ঘটিয়ে চিকিৎসায় সাড়া দিয়েছিলেন ঐন্দ্রিলা। আর সেকথা সব্যসাচী নিজেই জানিয়েছিলেন ফেসবুক পোস্টের মাধ্যমে। কিন্তু শনিবার অভিনেত্রীর শারীরিক অবস্থার আবারও অবনতি হয়।

এরপর হাসপাতাল সূত্রেই জানা যায় যে, শনিবার রাতে কমপক্ষে দশবার হৃদরোগে আক্রান্ত হন ঐন্দ্রিলা। আর তারপর সব্যসাচীর প্রোফাইলেও ঐন্দ্রিলাকে নিয়ে করা শারীরিক সংক্রান্ত সব পোস্ট মুছে ফেলা হয়। আর সেই থেকেই নেটিজেনদের মনে একটি উদ্বেগ কাজ করছিল। তারপরই গতকাল দুপুরে ১২ টা ৫৯ মিনিট নাগাদ তাঁর মৃত্যুর খবর আসে। স্বভাবতই তার মৃত্যুতে শোকের ছায়া পড়েছে গোটা রাজ্যজুড়ে।

তার পুরোনো ভিডিও দেখে আবারও একবার চোখে জল এসেছে অনুরাগীদের। ভিডিওর কমেন্ট বক্স ভরে গিয়েছে। কেউ লিখেছেন ‛ভালো থেকো না ফেরার দেশে’। আবার কেউ লিখেছেন ‛এত প্রতিভা দিয়ে পাঠিয়েও ভগবান তোমায় বেশিদিন রাখলো না’। অনুরাগীরা তাদের প্রিয় অভিনেত্রীকে যে এখনও কতটা মিস করেছেন তা উঠে এসেছে কমেন্টের মাধ্যমে।