×
Entertainment

ইউভান থেকে কবীর,জন্ম থেকেই সেলিব্রেটি এইসব স্টারকিডরা, একনজরে দেখে নিন

ইতিমধ্যেই সিনেমা পাড়ায় অনেক নতুন সদস্যের আগমন হয়েছে। বলতে গেলে এক কথায় তারা সবাই কিন্তু খুদে সেলিব্রিটি। প্রথমেই আসা যাক টলিউডের বর্তমানের হটকেক ইউভান,  বেশ জনপ্রিয় স্টারকিড। গত ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রী’র প্রথম সন্তান ইউভান চক্রবর্তী প্রথম পৃথিবীর আলো দেখে।আর সেই খুদে অপারেশন থিয়েটার থেকে সেলিব্রেটি।

ADVERTISEMENT

এবার আসা যাক ইউভানের কয়েকদিন পরেই একটি বেসরকারি হাসপাতালে জন্ম নেয় অঙ্কিতা মুজুমদার পালের প্রথম কন্যা সন্তান। জড়োয়ার ঝুমকো-খ্যাত এই অভিনেত্রীকে বহুবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে দেখা গিয়েছে।

ঠিক তার কয়েক মাস আগে মা হন টলিকুইন তথা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। তবে সম্প্রতি তার অগণিত ভক্তদের মধ্যে কৌতুহলের শেষ ছিল না। কেননা কোয়েল মল্লিক যে মা হয়েছেন তার ভক্তরা প্রথম থেকে জানলেও ছেলের কি নাম রেখেছেন তা ছিল অজানা। অবশেষে সেই কৌতুহলকে দূর করে অষ্টমী তিথিতে কোয়েল জানান তাঁর ছেলের নাম কাবির।

বছর খানেক এগিয়ে গেলে দেখা যাবে, পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় এবং জনপ্রিয় রান্নার শো-র সঞ্চালিকা সুদীপ চট্টোপাধ্যায়ের ছেলে আদিদেভ চট্টোপাধ্যায়।সে এখন একটু বড়। কিন্তু সে নাকি তার মা এর অ্যাংকারিং দেখতে খুব ভালোবাসে।

ADVERTISEMENT

Related Articles