×
Entertainment

Swastika Mukherjee: ক্যামেরার সামনে মূহুর্তের মধ্যে শাড়ি বদলে ফেললেন স্বস্তিকা! ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনেই একেরপর এক শাড়ি বদলে নিলেন স্বস্তিকা (Swastika Mukherjee)। অভিনেত্রীর নতুন নতুন লুক দেখে ঘুম উড়লো নেটপাড়ার। টলিপাড়ার ট্রেন্ডসেটার বলা যায় তাকে। বাকি পাঁচটা অভিনেত্রীদের মতো তিনিও সোশ্যাল মিডিয়া নির্ভরশীল হলেও তার ব্যক্তিত্ব স্বতন্ত্র। এমনকি তার নিজস্ব স্টাইল স্টেটমেন্ট নজর কাড়ে নেটিজেনদের। তাঁকে টেক্কা দেওয়া মুশকিল নয় অসম্ভবই বটে।

বরাবরই স্বস্তিকা একজন স্বাধীনচেতা মনের মানুষ হিসেবে পরিচিত। নিজের মনের কথা বলতে দুবার ভাবেন না। অকপট, সাহসী একজন অভিনেত্রী স্বস্তিকা নিজের জীবনটা নিজের ছন্দেই কাটান। আর এই কারণে তিনি অনেকের কাছেই প্রশংসার পাত্রী। কিন্তু অনেকেই আবার তাকে নিয়ে নানান রকম ট্রোলিং থেকে শুরু করে কটাক্ষ করতে ছাড়েন না। যদিও তাতে কুচ পরোয়া নেই তার। বরং মুখের উপর সপাটে জবাব দিতে তিনি ওস্তাদ।

স্বস্তিকা আজ নিজের ট্যালেন্টের জোরেই প্যান ইন্ডিয়া স্টার হয়েছে। টলিউডের গন্ডি পেরিয়ে বলিউডেও তিনি পা রেখেছেন। আর সেখানেও তার অভিনয় দক্ষতা প্রশংসা পেয়েছে। তবে, এবার স্বস্তিকা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন একটি রিল ভিডিও। যার মাধ্যমে অভিনেত্রী তার অনুরাগীদের কাছে আরও সহজেই পৌঁছে যেতে পারেন। স্বস্তিকার শেয়ার করা ওই ইন্সট্রা রিলে দেখা যাচ্ছে যে, ক্যামেরার সামনেই একেরপর এক শাড়ি বদলাচ্ছেন অভিনেত্রী। সঙ্গে বদলাচ্ছে তার স্টাইল স্টেটমেন্ট।

কখনও তার পরণে রয়েছে নীল-সাদা শাড়ি, কখনও সবুজ পারওয়ালা কালো শাড়ি, আবারও কখনও পলকা ডট দেওয়া শাড়িতে চশমা চোখে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। তবে, স্বস্তিকার স্টাইলের পাশাপাশি তার শাড়ির কালেকশনও নজর কেড়েছে নেটিজেনদের। আর তাইতো অনেকেই তার পরনের শাড়ির দাম সহ আরও নানান কিছু জানতে চেয়েছেন। আবার অনেকে স্বস্তিকার সৌন্দর্য্যে বুঁদ হয়েছেন। তাদের শুধু একটাই প্রশ্ন স্বস্তিকা এত সুন্দর কেন?!

ভিডিওর শেষে ও এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন সকলে যেন এই ট্রেন্ড মেনে ভিডিও করেন। এমনকি তাকে ট্যাগ করার কথাও জানান। সবমিলিয়ে স্বস্তিকার এই রিল ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।