×
Entertainment

দর্শকদের পূরণ হবে স্বপ্ন, দুই মেয়ের প্রার্থনায় এবার এক হবে সূর্য-দীপা, জমজমাট টুইষ্ট ‘অনুরাগের ছোঁয়া’য়

অবশেষে স্বপ্ন সত্যি হতে চলেছে ভক্তদের। মিলন হতে চলেছে সূর্য ও দীপার! আসন্ন এপিসোড দিল তেমনই ইঙ্গিত। এবার দেখার পালা কতটা পূরণ হয় দর্শকদের স্বপ্ন। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, না চাইতেই রুপার সঙ্গে সূর্যর ও সোনার সঙ্গে দীপার একটা ভালো সম্পর্ক তৈরি হয়ে গেছে। আর তারই রেশ ধরে লাবণ্য সেন সহ সূর্যর পরিবারের সঙ্গেও দেখা হয় দীপার।

দর্শকদের পূরণ হবে স্বপ্ন, দুই মেয়ের প্রার্থনায় এবার এক হবে সূর্য-দীপা, জমজমাট টুইষ্ট ‘অনুরাগের ছোঁয়া'য় -

এমনকি সোনা তার ফুলমাকে আমন্ত্রণ জানায় তার বাড়িতে আসার জন্য। আর সেই কথা রাখতেই দীপা নতুন বাড়িতে আসে। আর সেখানে মিল হয় শাশুড়ি ও বৌমার। যদিও দেখা হয়না সূর্যর সঙ্গে। নিজের বুদ্ধি দিয়ে লাবণ্য সেন সূর্যর চোখ থেকে দীপাকে আড়াল করে রাখে। এরপর লাবণ্য সেন দীপাকে সবকিছু মিটমাট করে নিতে বললে সে কিছুতেই রাজি হয়না।


কেননা, দীপা ভাবে সোনা সূর্য ও মিশকার সন্তান। আর তাই তাদের এই সুখী পরিবারের সুখ-শান্তি সে কিছুতেই কেড়ে নিতে চায় না। ওদিকে লাবণ্য সেন তার ছেলে ও বৌমাকে এক করতে এক ফন্দি আটে। সে ‛ফ্লাওয়ার এক্সিবিশন’-র আয়োজন করে। প্রাইজ মানি রাখে অনেক টাকা। আর সেই বিজ্ঞাপন দীপার নজরে আসতেই সে রুপার কথা ভেবে সেই ফ্লাওয়ার এক্সিবিশনে হাজির হয়।

লাবণ্য সেন যেমনটা চেয়েছিলেন তেমনটাই হয়। আগামী পর্বে দেখা যায় যে, সেই ফ্লাওয়ার এক্সিবিশনে হাজির হয় সূর্য। আর সেখানে রুপার সঙ্গে তার দেখা হয়। এরপর সূর্য তার মাকে দেখতে চাইলে রুপা দীপার দিকে দেখিয়ে দেয়। তাহলে কি এবার সূর্য জানতে পারে রুপা আসলে দীপার সন্তান? নাকি সূর্যকে দেখে আবারও নিজেকে আড়াল করে ফেলবে দীপা সেটাই এখন দেখার।