Entertainment

দীপাকে মারার চেষ্টা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ায় মিশকাকে পুলিশে দিলো সূর্য! জানুন আসল ব্যাপারটা

Anurager Chhowa: প্রমান সহ মিশকাকে সূর্যের হাতে ধরিয়ে লাবণ্য সেন! রেগে গিয়ে মিশকাকে পুলিশের হাতে ধরিয়ে দিল সূর্য। মুহূর্তে ভাইরাল ভিডিও। বর্তমানে রীতিমতো টানটান পর্ব চলছে ‛অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে। এক্সিডেন্ট হয়ে দীপা এখন ভর্তি হাসপাতালে। আর সেখানেই সূর্যই তার দেখাশোনা করছে। একবার তার জ্ঞানও ফিরেছিল কিন্তু সিরিয়াল কিলারের হাত থেকে দুই মেয়ে ও স্বামীকে রক্ষা করতে গিয়ে আবারও সে অসুস্থ হয়ে পড়েছে।

আর তাই এখন আবারও তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূর্য রীতিমতো মেডিক্যাল টিমও তৈরি করেছে। তার শুধু একটাই লক্ষ কিভাবে দীপাকে সুস্থ করে তুলবে। কিন্তু মিশকা তো সেটা হতে দেবে না। আর তাই সে তবলাকে আহত করে পালিয়ে আসে। হাসপাতালে এসে দেখতে পায় সেনগুপ্ত পরিবারের সকলে দীপাকে নিয়ে ব্যস্ত। কিন্তু তারই মাঝে সে মনে মনে দীপাকে শেষ করে ফেলার ফন্দি আটে।

মিশকা ভাবে রাতের বেলায় যখন হাসপাতালে দীপার কাছে কেউ থাকবে না তখনও সে দীপাকে শেষ করে দেবে। কিন্তু এবার মিশকাকে ফাঁদে ফেলতে তৈরি থাকে লাবন্য সেন। যখন মিশকা ভাবে বাড়ির সবাই হাসপাতাল থেকে চলে গেছে তখন সে সূর্যর অনুপস্থিতিতে দীপার কেবিনে ঢোকে। আর বিষাক্ত ইনজেকশন দীপাকে পুশ করতে যায়। কিন্তু তৎক্ষণাৎই সূর্যকে নিয়ে সেখানে হাজির হয় লাবন্য সেন। হাতেনাতে ধরা পড়ে যায় মিশকা।

এরপর সূর্য সেই ইনজেকশন টেস্ট করাতে দিলে দেখা যায় সেটি বিষাক্ত। তারপরই সূর্য বুঝতে পারে যে, এতদিন তার বাড়ির লোক মিশকার ব্যাপারে যা বলে এসেছে সেটাই সত্যি। এরপর রাগে সূর্য মিশকাকে পুলিশের হাতে ধরিয়ে দেয়। যদিও এই ভিডিওটি কোনো চ্যানেলের অফিসিয়াল পেজের তরফ থেকে শেয়ার করা হয়নি। এটি একটি ইউটিউব চ্যানেলের তরফ থেকে শেয়ার করা হয়েছে। আর তাই এই ভিডিওর সত্যতা নিয়ে যথেষ্ঠ সন্দেহ থেকেই যায় সকলের মনে। এখন শুধু অপেক্ষার পালা আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে সেটাই এখন দেখার।