×
EntertainmentVideoViral Video

সঙ্গীতের নতুন সোয়্যাগ নিয়ে আসছে সুপার সিঙ্গার সিজন-4, তুমুল উত্তেজনা দর্শকমহলে

সংগীতের নতুন সোয়াগ নিয়ে শুরু হতে চলেছে নতুন রিয়েলিটি শো ‛সুপার সিঙ্গার সিজন ৪’ (Super Singer Season 4)। টেলিভিশনের পর্দায় সিরিয়ালের পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শো থাকে যার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন দর্শকেরা। আর থাকবেন নাই বা কেন এই রিয়েলিটি শোর মাধ্যমেই অনেক নতুন নতুন প্রতিভাবান শিল্পীরা উঠে আসেন টিভির পর্দায়।

গান, নাচ ও অন্যান্য কোনো না কোনো এক্টিভিটির মাধ্যমে মন জয় করে দর্শকদের। আর তেমনই একটি রিয়েলিটি শো হল ‛সুপার সিঙ্গার’। সম্প্রতি শেষ হয়েছে ‛ডান্স ডান্স জুনিয়র’। আর সেই জায়গায়ই এবার আসতে চলেছে গানের এই রিয়েলিটি শো। আর এই শোয়ের হাত ধরেই আবারও উঠে আসবে নতুন নতুন প্রতিভা।

প্রতি শনি ও রবিবার রাত সাড়ে ৯ টা থেকে স্টার জলসার পর্দায় হবে এই গানের রিয়েলিটি শো। আজ থেকেই শুরু হতে চলেছে এটি। আর হাতে মাত্র বাকি কিছু সময়। এবারেও সঞ্চালনায় দায়িত্বে থাকছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত (Jishu Sengupta)। আর বিচারকের আসনে থাকবেন মোনালী ঠাকুর (Monali Thakur), রুপম ইসলাম (Rupam Islam) ও শান (Shaan)।

হুগলির পার্থ, গল্ফগ্রীনের শ্রেয়া, জনাইয়ের বিশ্বরূপ সহ আরও সব ট্যালেনটেন্ড প্রতিযোগীদের গানে ভরে উঠবে ‛সুপার সিঙ্গার’-র মঞ্চ। সম্প্রতি স্টার জলসার ইউটিউব চ্যানেল থেকে ভিডিওগুলি ভাইরাল হয়েছে। তাহলে এখন শুধু অপেক্ষা। আর তারপর গানের জাদুতে ভরে উঠবে আপনার ড্রয়িং থেকে বেডরুম।