EntertainmentVideoViral Video

ভরা মঞ্চে বলিউড গানে তীব্র শরীরী মোচড়ে ঝড় তুললেন সুনিতা বেবি, দেখে ব্যাপক মজা নিলেন যুবক ভক্তরা

Sunita Baby Dance Video: হরিয়ানভি শিল্পী সুনিতা বেবি (Sunita Baby) আবার ভাইরাল হলেন তার নাচের জন্য। এখন সুনিতা বেবি এমনি দেশের মানুষের নজরে থাকে সবসময়। শিল্পী স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) হরিয়ানভী নৃত্য শিল্পী হিসাবে সবার প্রথমে দেশের মানুষের কাছে পরিচিতি পেয়েছিলেন। সময় যত বদলেছে শুধু স্বপ্না নয় বহু হরিয়ানভি শিল্পীদের নাচ ও শরীরী জেল্লায় ডুবেছে মানুষ। তেমনই একজন নৃত্য শিল্পী হলেন সুনিতা বেবি (Sunita Baby)। তার নাচ দেখতে মুখিয়ে থাকেন এখন দর্শকরা। ইউটিউবের বিভিন্ন ভিডিওতেও তার নাচ দেখা যায়। সম্প্রতি জনপ্রিয় একটি হিন্দি গানে এবার তার নাচই ভাইরাল (Viral) হয়েছে ইউটিউবের থেকে।

ভিডিওতে সুনিতাকে জনপ্রিয় হিন্দি গান ‘তেরে ইস্ক মে নাচেঙ্গে’ (Tere Ishq Me Nachenge) রিমিক্স ভার্সানে জবরদস্ত নাচ করতে দেখা গেছে। পরনে তার অরেঞ্জ কালারের সালোয়ার কামিজ। ওপেন স্টেজ শোর মধ্যে শুরুতেই যে শরীরী হিল্লোল তোলা নাচ শুরু করলেন সুনিতা তা দেখে কারেন্ট দৌড়াবে আপনার শরীরে। পাতলা কোমরের ঠুমকায় যেন রাতের ঘুম উড়েছে নেটিজেনদের। সাথেই বাঁধা বিনুনি চুল, দুর্দান্ত মেকআপ, লাল লিপস্টিক ও শরীরের চাহুনিতে নাচের মাধ্যমে মন কেড়ে নিয়েছে সুনিতা বেবি নিমেষেই।

দুই বছর আগে ‘Sandeep Saharan’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এখনও পর্যন্ত ৭৩ লক্ষ মানুষ দেখে নিয়েছেন এই ভিডিও। সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে স্বপ্নার উদ্দেশ্যে। কেউ লিখেছেন -‘দুর্দান্ত হট ডান্স’। আবার কেউ লিখেছেন -‘স্টেজে পুরো ধামাল করে দিলে সুনিতা জি’। তবে এই ভিডিওর সূত্র ধরেই সুনিতা বেবি এখন ছেয়ে আছে নেট নাগরিকদের মাঝে।

Related Articles