×
Entertainment

চোখে মুখে বিষণ্ণতার ছাপ! অভিনয় ছেড়ে শেষমেস বাজারে আলু পেঁয়াজ বিক্রি করছেন ‘কপিল শর্মা শো’ খ্যাত সুনীল

কপিল শর্মা শোয়ের ড. গুলাটির কথা কখনোই কেউ ভুলতে পারবেন না। তার বলন থেকে চলন সব কিছুই ছিল দুর্দান্ত হাস্যরস। তার আসল নাম কিন্তু সুনীল গ্রোভার (Sunil Grover)। শুধু কপিল শর্মা শো নয় বলিউডেও নিজের অভিনয়ের মাধ্যমে মন জয় করে নিয়েছেন প্রচুর মানুষের। তবে কপিল শর্মা শোয়ের নতুন সিজনে সুনীলকে দেখা যাচ্ছে না। বরং কাজ খুইয়ে এখন আলু-পেঁয়াজ বিক্রি করছেন তিনি।

চোখে মুখে বিষণ্ণতার ছাপ! অভিনয় ছেড়ে শেষমেস বাজারে আলু পেঁয়াজ বিক্রি করছেন 'কপিল শর্মা শো' খ্যাত সুনীল -

নিজের ইনস্টাগ্রামে এই ছবি দিতেই ছড়িয়ে পড়েছে মুহূর্তের মধ্যে। তিনি ক্যাপশনে লেখেন -‘আমাদের এলাকায়’। তবে কেন এমন পরিস্থিতির শিকার হলেন তিনি? আপনাদের জানিয়ে রাখি নিছকই মজার ছলে এই পোস্ট করেছিলেন তিনি। তবে তার মুখে অনেকটাই বিষন্নতার ছাপ দেখা যাচ্ছে। লাইক যেমন এসেছে তেমনই নেটিজেনরা একাধিক মজার কমেন্ট করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

অভিনেতা অর্জুন বিজলানি কমেন্টে লিখেছেন -‘প্যান্টটা দেখে মনে হচ্ছে ব্যালেন্সিয়াগার। ওটা কত দামে দেবে ভাই?’ একজন সাধারণ মানুষ লিখেছেন -‘ভাই, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ এবং ধনে-মরিচ আলাদা করে দিন, তাও বিনামূল্যে।’ সবাই কার্যত তার এমন সাধারণ রূপ দেখে কিন্তু বেশ হতবাক হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunil Grover (@whosunilgrover)

সেলিব্রিটি হয়ে যাওয়ার পরেও তিনি সাধারণ মানুষের মতোই জীবন কাটাতে পছন্দ করেন। দিন কয়েক আগেই দুধের ক্যানের সাথে ফটো দিয়েছিলেন। আবার একটি ভিডিয়ো পোস্ট করে তাঁর আশেপাশের এলাকার সাধারণ মানুষের জীবনযাত্রা তুলে ধরেছেন। সব মিলিয়ে তার বিভিন্ন পোস্ট সাধারণ মানুষ খুবই উপভোগ করে থাকেন।