×
Entertainment

সচিন কন্যা অতীত, সারা আলী খানের সাথে প্রেম করছেন শুভমান গিল! মুখ খুললেন ক্রিকেটার

পঞ্জাবি চ্যাট শো ‘দিল দিয়া গলাঁ’য় নতুন সিজনে এসে প্রেমের জীবন নিয়ে মুখ খুললেন প্রাক্তন কেকেআর তারকা শুভমন গিল (Subhman Gill)। কিন্তু কার সঙ্গে তিনি ডেট করছেন জানেন কি? সইফ কন্যা তথা বলি অভিনেত্রী সারা আলী খানের (Sara Ali Khan) সঙ্গেই তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। বলিউড নায়িকাদের সঙ্গে ক্রিকেটাদের প্রেমের গুঞ্জন এ নতুন কিছু নয়। বিশেষ করে খান পরিবারে তো এ অনেক আগে থেকেই চলছে।

ADVERTISEMENT

গত কয়েকমাস ধরে বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে সারা ও শুভমনের প্রেমের কথা। যদিও নিজে মুখে এখনও তা স্বীকার করেননি অভিনেত্রী। কিছুদিন আগে পর্যন্তও এক সাক্ষাৎকারে নিজেকে সিঙ্গেল বলে দাবি করেছেন সারা। তবে এবার শুভমন এক জনপ্রিয় পাঞ্জাবি টক শোতে এসে ফাটালেন বোমা। শোয়ের সঞ্চালক সোনম বাজওয়া ক্রিকেটারকে প্রশ্ন করেন যে, ‛বলিউডের সবচেয়ে ফিট অভিনেত্রী কে?’

আর তাতে শুভমন এক মিনিটও নষ্ট না করে বলেন যে, সারা। এরপর সঞ্চালিকা আবারও প্রশ্ন করেন যে, ‛তুমি কি সারাকে ডেট করছো?’ আর তাতে শুভমন খানিকটা হেঁয়ালি করেই বলেন যে, ‛হয়তো হ্যাঁ’। এরপর পাঞ্জাবিতে সঞ্চালিকা বলেন সব সত্যিটা বলো। আর তাতে শুভমন বলেন যে, ‛সব সত্যিটাই বলছি হয়তো হ্যাঁ, হয়তো বা না’। একটা সময় সচিন কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমনের।

তবে, গত আগস্ট মাস থেকে বলি অভিনেত্রী সারা আলী খানের সঙ্গে নাম জড়িয়েছে শুভমনের। দুজনকে একসঙ্গে হোটেল থেকে বেরোতে দেখানোর পাশাপাশি বিমানেও একসঙ্গে দেখা গিয়েছে। আর সেটা থেকেই সকলে নিশ্চিত হচ্ছেন যে সারা ও শুভমন প্রেম করছেন।