×
Entertainment

‘ইংরাজি বলতে না পারলে বলেন কেন’! হকি বিশ্বকাপ নিয়ে ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের মুখে শুভশ্রী

ভুল ইংরেজি বলে নেটিজেনদের ট্রোলের শিকার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। আজকাল যুগে মানুষজন এতটাই সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত যে, ছোট খাটো কোনো ভুলও তাদের যেন চোখ এড়ায় না। বিশেষ করে সেই ভুল যদি কোনো সেলিব্রেটি করে থাকেন তাহলে তো আর কোনো কথাই নেই। মুহূর্তের মধ্যেই তাকে নিয়ে একেরপর এক কটাক্ষ চলতে থাকে। তবে, সম্প্রতি এবার কি নিয়ে ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী তাই ভাবছেন নিশ্চই?

আসলে শুরু হওয়া পুরুষদের হকি বিশ্বকাপ নিয়ে হরমনপ্রীতদের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিও পোস্ট করেন শুভশ্রী। সাদা-কালো পোশাকে স্পোর্টি লুকে ধরা দিয়েছিলেন ইউভান মাম্মা। ভিডিওর শুরুতেই অভিনেত্রীকে বলতে শোনা যাচ্ছে যে, ‛হকি ওয়াল্ডস কাপ’। আর সেই নিয়েই কটাক্ষ করেছেন একজন নেটিজেন। তিনি লিখেছেন যে, ‛ওয়াল্ডস কাপ! যদি ইংরেজিতে নাই বলতে পারেন তাহলে এত চেষ্টার দরকার কিসের?’

যদিও এই প্রথম নয় এই আগেও একবার ভুল ইংরেজি বলার কারণে নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে, এসব কোনদিনই সেভাবে পাত্তা দেননা শুভশ্রী। তিনি বরাবরই চলেন নিজের ছন্দে। তবে, তার নামে সমালোচনা হলেও তিনিই কিন্তু এখন টলিপাড়ার সকলের পছন্দের নায়িকা।

‘ইংরাজি বলতে না পারলে বলেন কেন'! হকি বিশ্বকাপ নিয়ে ভিডিয়ো পোস্ট করে কটাক্ষের মুখে শুভশ্রী -

ভিন্ন ভিন্ন চরিত্রে তার অভিনয় ব্যাপকভাবে নজর কাড়ছে সকলের। বিশেষ করে ‛ইন্দুবালা ভাতের হোটেল’ সিনেমায় পঁচাত্তর বয়সী বয়স্কামহিলার চরিত্রে তার লুক ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। আগামী দিনে মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত ‛ডক্টর বক্সী’ সিনেমা। এছাড়াও প্রযোজক হিসেবেও তাকে দেখা যেতে চলেছে। সবমিলিয়ে শুভশ্রীর নতুন বছর বেশ ভালোই কাটতে চলেছে।